২১শে নভেম্বর, ২০১৯ ইং, শুক্রবার

শিরোনাম
পটুয়াখালীতে পলাতক আসামী গ্রেফতার স্বপ্ন পূরণের আশা রিপন সাহার খেয়াঘাটের ইজারা না পাওয়ার জেরে মাথায় ও মুখে আলকাতড়া (মেঠো তৈল) মেখে দেয়ার মামলায় সাবেক ইউপি সদস্য জেলহাজতে বাউফলে চার বছর ধরে দাফতরিক কাজ করছেন, বরখাস্তকৃত ব্যক্তি..! পটুয়াখালীতে লবনের মূল্য বৃদ্ধি সংক্রান্ত গুজব প্রতিরোধে পুলিশ সুপার কার্যালয়ে বিশেষ মতবিনিময় সভা বঙ্গ বন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আওয়ামীলীগ সরকার বদ্ধ পরিকর …সাবেক চীফ হুইপ আ,স,ম ফিরোজ (এমপি) বাউফলে এক গৃহবধূকে হত্যার ঘটনায় ৫ লাখ টাকায় রফাদফা..! গলাচিপায় শান্তিপূর্ণ পরিবেশে ৫ম শ্রেণির সমাপনী/১৯ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত ডুবোচরে আটকে যাওয়ার ভয়ে তিন ঘণ্টা আগেই ছেড়ে যায় লঞ্চ

‘ইউপি সদস্যর’ কাছে চাঁদা চাওয়ায় আদালতে ৬ জনের বিরুদ্ধে মামলা

আপডেট: নভেম্বর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ 
পটুয়াখালীর গলাচিপায় চাঁদা চাওয়ায় মোঃ বশির মাতব্বর ( ৪০) বাদী হয়ে গলাচিপায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন। যার মামলা নং- এমপি-১৬৭/১৯ আসামীরা হলেন নুর আলম জিকু, দুলাল প্যাদা, সোহেল মোঃ মোস্তাফিজ, সোহাগ খন্দকার, মো ঃ জহিরুল। আদালত মামলাটি আমলে নিয়ে গলাচিপা থানাকে এমসি সংগ্রহ করে আইনগত ব্যবস্থা গ্রহনে নির্দেশ দেন। মামলা উল্লেখ্য যে, আসামীরা পরস্পর একই এলাকার বাসিন্দা। আইন কানুন কিছুই মানে না। গায়ের জোড়ে চলে ব্যবসায়িক শত্রæতা আছে। বাদীর কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। পড়ে বাদীকে মারধর করে ও বাদীর কাছ থেকে ছিচল্লিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে বাদী বশির মাতব্বর বলেন, গত ২৬ অক্টোবর সুহারী লোহার পোল তাল তলার পূর্ব পাশে সকল আসামীরা একত্রিত হয়ে। আমার চায়না সিকো কোম্পানিতে লোড আলোড কাজে বাধা দেয় এবং আমার কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। আমি না দিলে মারধর করে ও পকেট থেকে ছিচল্লিশ হাজার টাকা আসামীরা নিয়ে যায়। এ বিষয়ে আমি আদালতে ৬ জনকে আসামী করে মামলা করি।

গলাচিপা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ আখতার মোর্শেদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।