১৩ই নভেম্বর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

গলাচিপায় আগুনে পুরে ছাই একাদিক দোকান ঘর

আপডেট: নভেম্বর ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

 সঞ্জিব দাস,গলাচিপা,পটুয়াখালীঃ

আগুনের লেলিহানে পুরে ছাই হয়েগেছে পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বাদুরা বাজারের একাদিক দোকান ও ব্যবসায়ী প্রতিষ্ঠান।

ঘটনা সূত্রে জানা যায়, ৪ নভেম্বর সোমবার দুপুরে বাদুরা বাজারে গনেষ ( বকুল)মেকারের দোকানে ব্যাটারী ফেঁটে আগু ছরিয়ে পরলে বাজারের আসপাসে আগুনের লেলিহান ছরিয়ে পরে বলে স্থানীয়দের কাছ থেকে জানান। আগুনের ঘটনা চারদিকে ছরিয়ে পড়লে পটুয়াখালীর একটি এবং আমতলী থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে প্রায় দুই ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন বলে জানিয়েছেন আমতলী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টিশন অফিডার মোঃ রেজাওয়ান এবং পটুয়াখালীর লিডার মোঃ মনিরুল ইসলাম।

এতে এক কোটি টাকার ক্ষতি হলেও তাদের চেষ্টায় প্রায় ৩ কোটি টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হন। আগুনে পুরে যাওয়া দোকান ও ব্যবসায়ীরা হলেন বকুল, পিতা গনেষ মেকার, মোঃ মিরাজ, রাম বন্নিক, পল্লি চিকিৎসক শাহাজালাল হাওলাদা, মোজেম্মেল হক তুহিন, মেডিসিনের দোকান, চা’য়ের দোকাদার আব্দুল লতিফ সিকদার, স্বর্নের দোকান গবিন্দ কর্মকার, আব্দুলমজিদ মাস্টারের বসত ঘর, আফরোজা বেগমের বসত ঘর সহ মোট ১৮ টি দোকান ও বসত ঘর পুরে ছাই হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

আগুনের ঘটনা জানার পরেই সার্বিক খোজ খবর নিতে ঘটনা স্থানে পরিদর্শন করেন গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ। তিনি জানান, আমরা প্রাথমিক ভাবে জানতে পেরেছি ইলেকট্রিক সর্টসার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়েছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।