১৮ই জানুয়ারি, ২০২০ ইং, রবিবার

পটুয়াখালী র‌্যাব -৮ কর্তৃক বরগুনা সদর হতে পাসপোর্ট অফিসে দালাল চক্রের ০১ সদস্য আটক

আপডেট: অক্টোবর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অদ্য ২৮-১০-২০১৯ তারিখ দুপুর ১টার সময় বরগুনা জেলার বরগুনা সদর থানাধীন টাউনহল এলাকায় অভিযান পরিচালনা করে পাসপোর্ট অফিসের একজন দালাল মোঃ এনামুল হক মিলন(৪০), পিতাঃ মৃত আঃ খালেক, সাং- পূর্ব কেওড়াবুনিয়া, থানা ও জেলাঃ বরগুনাকে আটক করেন।

উল্লেখ্য আটককৃত পাসপোর্ট দালাল মোঃ এনামুল হক মিলন এর নিকট থেকে ৩১ টি পাসপোর্ট,৩৪ টি পাসপোর্ট ডেলিভারি স্লিপ ও বিপুল পরিমান পাসপোর্ট আবেদন ফরম জব্দ করা হয়। আটককৃত মোঃ এনামুল হক মিলন সরকারী নির্ধারিত ফি’র চেয়েও অতিরিক্ত ফি’র বিনিময়ে ভোক্তাদের নিকট পাসপোর্ট সরবরাহের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন যাবৎ প্রতারণা করে আসছিল ।গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৮-১০-২০১৯ তারিখ দুপুর ১টার সময় বরগুনা সদর থানাধীন টাউনহল এলাকায় অভিযান পরিচালনা করে তাকে হাতেনাতে আটক করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, জনাব মোঃ আবু বকর সিদ্দিক উপস্থিতিতে দন্ডবিধির ১৬৫ ধারা মোতাবেক তাকে ৩(তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।