২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ষাটনল ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে নুরুল আজাদকে পেতে চান ইউনিয়নবাসী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন করেন এমপি শাহে আলম মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ইউএনওসহ আহত-৩ বরিশালে উদ্যোক্তাদের নিয়ে ঋন বিষয়ক সভা অনুষ্ঠিত কাল থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা। অমান্যকারীকে জেল জড়িমানা পর্যটকদের নিরাপত্তায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ সুনাম ক্ষুন্ন করতে বড়ইয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র শুরু! চল্লিশকাহনিয়ায়  বিষখালী যুব কল্যান পরিষদ ও পাঠাগার’র উদ্বোধন

পটুয়াখালী র‌্যাব কর্তৃক ভূয়া ডাক্তার আটক।

আপডেট: অক্টোবর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী পৌর শহরের টাউন কালিকাপুর এলাকায় জিএমআর ডায়াগোনষ্টিক সন্টোরে অভিযান চালিয়ে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।

পরে ভূয়া এমবিবিএস পদবী ব্যবহার করার অভিযোগে ডা:এস.এম নাসির উদ্দীন মাহমুদকে ভ্রাম্যমান আদলত এক বছরের কারাদন্ড প্রদান করে। এ সময় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারের অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহবুব আলম। এছাড়া দুই লাখ ৫ হাজার টাকা জরিমানাও করা হয় প্রতিষ্ঠানটিকে।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মো.রইস উদ্দীন জানান,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে,টাউন কালিকাপুর জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে একজন ভূয়া ডাক্তার মিথ্যা পদবী ব্যবহার করে সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে।

এ সংবাদের ভিত্তিতে আজ বেলা ১টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ডাক্তার নামধারী নাসির উদ্দীন তার পেশার পক্ষে কোন প্রমানপত্র দেখাতে ব্যর্থ হয়। পরে ভ্রাম্যমান আদালত তাকে এক বছর কারাদন্ড এবং প্রতিষ্ঠানটিকে দুই লাখ ৫ হাজার টাকা জরিমান করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।