২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
দ্রুতগামীযান ব্যবহার করে দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে – বিএমপি কমিশনার বেতাগী সাইন্স ক্লাবে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শুভেচ্ছা স্মারক প্রদান বরিশালের আঞ্চলিক সমবায় ইনষ্টিটিউটের অধ‍্যক্ষ’র বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাকেরগঞ্জ পৌর নির্বাচনী জয় পরাজয়কে কেন্দ্র করে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় মামলা দায়ের : আসামিরা ধরাছোঁয়ার বাইরে ৫৮ বছরেও দাড়াতে পারেনি বরিশাল বিসিক শিল্প নগরী বরিশালে অনুষ্ঠিত হলো বরিশাল বিভাগীয় উদ্যোক্তা সম্মেলন ২০২০ সাংবাদিক নোমানী’র মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে সামনে বসকোর মানববন্ধন বরিশালে বিপুল পরিমান গাঁজাসহ দম্পত্তি আটক বরিশালে বিরামহীন বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন,নগরে জলাবদ্ধতা

পটুয়াখালী র‌্যাব কর্তৃক ভূয়া ডাক্তার আটক।

আপডেট: অক্টোবর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী পৌর শহরের টাউন কালিকাপুর এলাকায় জিএমআর ডায়াগোনষ্টিক সন্টোরে অভিযান চালিয়ে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।

পরে ভূয়া এমবিবিএস পদবী ব্যবহার করার অভিযোগে ডা:এস.এম নাসির উদ্দীন মাহমুদকে ভ্রাম্যমান আদলত এক বছরের কারাদন্ড প্রদান করে। এ সময় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারের অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহবুব আলম। এছাড়া দুই লাখ ৫ হাজার টাকা জরিমানাও করা হয় প্রতিষ্ঠানটিকে।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মো.রইস উদ্দীন জানান,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে,টাউন কালিকাপুর জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে একজন ভূয়া ডাক্তার মিথ্যা পদবী ব্যবহার করে সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে।

এ সংবাদের ভিত্তিতে আজ বেলা ১টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ডাক্তার নামধারী নাসির উদ্দীন তার পেশার পক্ষে কোন প্রমানপত্র দেখাতে ব্যর্থ হয়। পরে ভ্রাম্যমান আদালত তাকে এক বছর কারাদন্ড এবং প্রতিষ্ঠানটিকে দুই লাখ ৫ হাজার টাকা জরিমান করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।