১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

রাঙ্গাবালীতে পুলিশের কাজে বাঁধা দেয়ায় যুবকের ৩ মাসের কারাদণ্ড

আপডেট: অক্টোবর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা,পটুয়াখালী।

পটুয়াখালীর রাঙ্গাবালীতে পুলিশের কাজে বাঁধা দেয়ায় এক যুবককে ৩ মাসের কারদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার সন্ধায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো.মাশফাকুর রহমান এ কারাদণ্ড প্রদান করেন। কারাদণ্ডপ্রাপ্ত যুবকটি হলো- উপজেলার নিজ হাওলা গ্রামের বাবুল মীরের ছেলে মো.পরান মীর(২৩)। জানাগেছে, শুক্রবার বিকেলে রাঙ্গাবালী থানার এসআই নাজমুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেফতার করতে যায়।

এসময় আসামীকে গ্রেফতারে বাঁধা দেয় পরান। একপর্যায়ে আসামীকে পালাতেও সহযোগীতা করে সে। এ কারণে পুলিশ পরানকে আকট করলে পুলিশকেও লাঞ্চিত করার চেষ্টা করেন পরান।

পরে সন্ধার দিকে ভ্রম্যমাণ আদালত পরানকে সাজা প্রদান করেন। রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রহমান জানান, সরকারী কাজে বাঁধা দেয়ায় দন্ডবিধি ১৮৬ ধারায় তাকে ৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।