১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

বাউফলে পুকুড়ের পানিতে ডুবে আপন দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

আপডেট: অক্টোবর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে দাদা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে আবদুল্লাহ (৫) ইয়াসিন (৩) নামের দুই সহোদর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে এ ঘটনাটি ঘটেছে। মৃত ওই দুই সহোদরের বাবার নাম সাদ্দাম হোসেন।
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, সাদ্দাম হোসেন’র স্ত্রী ও দুই সন্তান নিয়ে নারায়নগঞ্জ থাকতেন। তিনি সেখানে দর্জির কাজ করতেন । গত ১ অক্টোবর আবদুল্লাহ (৫) ইয়াসিন (৩) দুই ভাই তার মা রহিমা বেগমের সাথে নানা বাড়ি দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের চর বরবদি গ্রামে বেড়াতে আসেন। সেখান থেকে ৪ দিন আগে দাদা বাড়ি বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে বেড়াতে যান। দাদার নাম মৃত আবদুল আউয়াল চৌকিদার। দাদির নাম হালিমা বেগম । তিনি বাড়িতে একা থাকতেন।
ওই বাড়ির পারভিন বেগম নামের এক গৃহবধূ জানান, ঘটনার দিন বেলা ১১টার সময় আবদুল্লাহ (৫) ইয়াসিন (৩) ঘরের সামনে উঠানে খেলা করছিল। এরপর কিছু সময় পর তাদের দেখতে না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুজি শুরু করে। একপর্যায়ে ঘরের সামনে পুকুর থেকে তাদের উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষনা করেন।
ধারণা করা হচ্ছে, পুকুরে হা-পা ধুতে গিয়ে এক ভাই পানিতে পরে গেলে অপর ভাই তাকে বাঁচাতে গিয়ে সেও পানিতে পরে যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।