১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

চরমোন্তাজ আওয়ামীলীগের শারদীয় দূর্গাপূজা পরিদর্শন ও মতবিনিময়।

আপডেট: অক্টোবর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা চরমোন্তাজ ইউনিয়ন শাখা’র আওয়ামীলীগের নেতৃবৃন্দ পূজামন্ডব পরিদর্শন ও মতবিনিময় করেন।

তারা সোমবার রাতে ঐ ইউনিয়নের ২ টি পূজামন্ডব পরিদর্শন করেন এবং আর্থিক অনুদান প্রদান করেন। দূর্গাপূজা উপলক্ষে তারা এলাকার পূজামন্ডব গুলো ঘুরে ঘুরে দেখেন এবং পূজা করতে তাদের(সনতান ধর্মাবলম্বী) কোন সমস্যা আছে কিনা তার খোঁজ খবর নেন।

চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃহানিফ মিয়া এর নেতৃত্বে দূর্গাপূজা মন্ডব পরিদর্শন ও মতবিনিময় করাহয়।

এ সময় ইউনিয়ন আওয়ামীলীগ অন্যান্য নেত্ববৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ সহ সকল সহ-যোগী ও অঙ্গ-সংগঠনের নেত্ববৃন্দরা উপস্থিত ছিলেন।

এ বছর চরমোন্তাজে মোট ২টি স্থানে শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর এখন পর্যন্ত পাওয়া যায় নি। সার্বজনীনভাবে প্রত্যেকটি স্থানে পূজা উদযাপিত হচ্ছে।

এ বিষয়ে রাঙ্গাবালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: অলি অাহম্মেদ বলেন, চরমোন্তাজে খুব সুন্দর পরিবেশে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজা উদযাপিত হচ্ছে। প্রপারলি সব হচ্ছে। কোথাও কোন অসুবিধা নেই। প্রত্যেক পূজামন্ডবে পুলিশ, আনসার এবং গ্রাম পুলিশ আইন শৃংখলা বজায় রাখার কাজ করছে।

পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে বলেন, আমাদের কোন সমস্যা হচ্ছে না। প্রশাসনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ আমাদেরকে সহযোগিতা করছেন। আমরা চরমোন্তাজ এলাকায় পূজা করছি। অত্যন্ত শান্তিপূর্ণভাবে পূজার যাবতীয় কাজ সম্পন্ন করছি অন্যান্য ধর্মবলম্বীরাও আসছেন পূজা দেখতে। আমাদের কোন সমস্যা হচ্ছে না।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।