১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

গরিবের বন্ধু বরিশালের কাউন্সিলর সাঈদ আহমেদ মান্না

আপডেট: অক্টোবর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সবসময় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছে এমন মানুষ খুঁজলে হয়তো পাওয়া যাবে না। অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন বরিশাল সিটি কর্পোরেশনের ২১ নং কাউন্সিলর সাঈদ আহমেদ মান্না ।

কাউন্সিলর মান্না নির্বাচিত হওয়ার পরে ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। ২১ নং ওয়ার্ডের আইন শৃঙ্খলা পরিস্থিতি, নৈশ প্রহরী ব্যবস্থার উন্নয়ন, মাদক বিরোধী ও উন্নয়ন মূলক কর্মকান্ডসহ বিভিন্ন বিষয় নিয়ে স্থানীয় মুরুব্বীদের পরামর্শে কাজ করে যাচ্ছেন। নিয়মিত মতবিনিময় করেন এলাকার সর্বশ্রেনীর পেশার মানুষদের সাথে। তিনি ওয়ার্ডের উন্নয়ন নিয়ে ব্যস্ত।

তিনি অসহায় দরিদ্র, অবহেলিত, শিক্ষা বঞ্চিত শিশু, ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোই তার নেশা হয়ে দাড়িয়েছে। অগাদ ভালোবাসায় জড়িয়ে যান নিজ এলাকার অসহায় মানুষদের সঙ্গে।
প্রতিবছর ঈদে অসহায় গরীব মানুষদের নতুন কাপড় বিতরণ করেই যাচ্ছেন
কাউন্সিলর সাঈদ আহমেদ মান্না।
দেশে আছে অংসখ্য ধনবান এবং টাকার বিছানায় শুয়ে বেড়ে ওঠা হাজারো কোটি টাকার মালিক থাকলেও গরীবকে ভালোবেসে বুকে টেনে নেওয়ার মতো মানুষ কিন্তু হাতে গোনা। আর সেই সব হাতে গোনা মানুষের মধ্যে সাইয়েদ আহমেদ মান্না একজন।
২১ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র মানুষের কাছে তিনি ভরসাস্থল বলে মনে করেন অসহায় মানুষেরা। তাদের বিপদে আপদে সব সময় তার অবস্থান থাকে সবার আগে।
প্রতিবছর ঘরে ঘরে বয়ে আনে ঈদের আনন্দ। আর এই ঈদে ছুটে যান প্রিয় মানুষগুলোর কাছে। ঈদ আনন্দ ভাগাভাগি করতে অসহায়দের হাতে তুলে দেন নতুন কাপড়। সময় কাটান সকলের সাথে। সনাতন ধর্মাবলম্বী মানুষদের অন্তরে জায়গা করে নিয়েছেন।

সকল মানুষের কাছেই তিনি প্রিয় নন, বরিশালের অনেক নেতৃবৃন্দের মনে ভালবাসার স্থান জয় করেছেন সাইয়েদ আহমেদ মান্না।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।