১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

পটুয়াখালী দশমিনায় নারী প্রতিবন্ধীকে ধর্ষণ

আপডেট: অক্টোবর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা।।

পটুয়াখালীর দশমিনায় প্রতিবন্ধী পুতুল রানী (৪০) ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার আলীপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের খলিশাখালী গ্রামের দেবিন্দ্র দাসের মেয়ে পতুল রানী ।
ধর্ষনকারী-একই গ্রামের হরেন্দ্র দাসের ছেলে হরিদাস(৫৫)।

পুতুলের মা রেনু বালা জানান, শনিবার বিকেল আনুমানিক ৫টার দিকে প্রতিবন্ধী মেয়েকে ঘরে রেখে পাশের বাড়িতে গেলে ওই সুযোগে হরিদাস আমার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষন করে। ঘটনাটি আমি দেখে ফেললে আমাকে হুমকী দিয়ে তরিগরি করে পালিয়ে যায়।

বিষয়টি স্থানীয়ভাবে জানা জানি হলে আমি কোন কিছু উপায় না পেয়ে ওই রাতেই দশমিনা হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফয়সাল সানি উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে প্রেরন করেন। আমার মেয়ে পটুয়াখালী হাসপাতালে ভর্তি আছে বলে জানান। পটুয়াখালী সদর হাসপাতালের ডাঃ সেলিম মাতব্বর প্রতিনিধিকে বলেন, প্রতিবন্ধি পুতুলের শরিরে অনেক আঘাতের চিহ্ন আছে ।

দশমিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস, এম জালাল উদ্দিন বলেন, হাসপাতাল সূত্রে জানতে পেরেছিএবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ ফেলে আইননানুগ ব্যবস্থ্য গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।