১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

এমভি কুয়াকাটা-২ লঞ্চের বদ্ধ কেবিন থেকে প্রবাসীর টাকা উধাও

আপডেট: অক্টোবর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ডেস্কঃ বরিশাল-ঢাকা এমভি কুয়াকাটা-২ লঞ্চে এক সৌদি প্রবাসী যাত্রীর বদ্ধ কেবিন থেকে ষাট হাজার টাকা চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ৬ তারিখ রোববার ভোর রাতে এ ঘটনা ঘটে।

যাত্রী মোঃ জাকির হোসেন(৪৯) এই প্রতিনিধিকে বলেন, তিনি শনিবার রাত ৮টায় ঢাকা সদর ঘাট স্টেশন থেকে এমভি কুয়াকাটা-২ লঞ্চে উঠে তৃতীয় তলায় ৩০৫, ৩০৬ ও ৩০৭নম্বর কেবিনে বরিশাল আসচ্ছিলেন। ৩০৫ কেবিনে রাতে ঘুমানোর জন্য তিনি কেবিন বদ্ধ করে ঘুমিয়ে যান। সকাল বেলা দেখেন ভেতরে জামার পকেটে রাখা ৬০ হাজার নেই। এরপর তিনি লঞ্চ কর্তৃপক্ষকে বিষয়টি জানান। কিন্তু লঞ্চের নিরাপত্তা কর্মী এবং কেবিনের সার্ভিস স্টাফরা উল্টা জাকির হোসেনকেই অভিযুক্ত করছেন বলে তিনি জানান।

সৌদি প্রবাসী জাকির হোসেন প্রায় ১৪ বছর ধরে সৌদি আরবে থেকে তৈল কম্পানিতে চাকুরী করছেন। তার বাড়ি মেহেন্দীগঞ্জ পৌর শহরের অম্বিকাপুর।

এ ব্যাপারে লঞ্চের কতৃপক্ষ বলেন, বিষয়টি তাদেরকেও বিষ্মিত করেছে। খোয়া যাওয়া টাকা উদ্ধারের জন্য তারা আপ্রাণ চেষ্টা করেন এবং উভয় পক্ষকে তল্লাশী চালিয়েও উদ্ধার করতে পারেননি।

লঞ্চের তৃতীয় তলার অন্য কেবিনে ওই যাত্রীর সঙ্গে বরিশাল আসচ্ছিলেন তার এক আত্মীয় বলেন, লঞ্চের কেবিন বয়দের মাধ্যমেই চুরি হতে পারে। তা নাহলে কেবিন বদ্ধ অবস্থায় কোনভাবেই চুরি হতে পারে না। এ ঘটনায় লঞ্চ কর্তৃপক্ষ কাছে সিসি ক্যামেরার ফুটেজ দেখিতে চাহিলে তাহারা আমাদের উহা দেখান নাই। উল্টা তাদেরকে দায়ী করেন।

এরপর রবিবার সকালে লঞ্চ থেকে নেমে বরিশাল কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়রি করেন।

বরিশাল কোতয়ালী মডেল থানার সাব-ইন্সপেক্টর তানজির বলেন, তারা থানায় অভিযোগ দিয়েছেন বিষয়টি খতিয়ে দেখছি ।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।