১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

গলাচিপায় বেপরোয়া গতির ট্রলির আঘাতে মহিলা সহ ৩ জন আহত

আপডেট: অক্টোবর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী):

পটুয়াখালীর গলাচিপায় বেপরোয়া গতির ট্রলির আঘাতে মহিলা সহ ৩ জন গুরুতর আহত হয়েছেন।আহতরা হলেন, গলাচিপা উপজেলা পানপট্টি ইউনিয়নের মাসুম হাওলাদার (১৮) রবজে আলী খলিফা (৫৫) ও রবজে আলী খলিফার স্ত্রী মমতাজ বেগম (৪৫)। বুধবার সন্ধায় কাচারীকান্দা রোডে এ ঘটনা ঘটে।

আহতদের গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে কর্মরত চিকিৎসক ডাঃ মো: মস্তফা সিকদার উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত মাসুমকে বরিশাল শেরই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।স্থানীয় সূত্র জানায়, বুধবার সন্ধায় মাসুম হাওলাদারের বেটারী চালিত অটো রিক্সাযোগে বরজে আলী খলিফা ও তার স্ত্রী মমতাজ বেগম গলাচিপা সদর থেকে উলানিয়া বন্দরে যাওয়ার সময় পথিমধ্যে কাচারীকান্দা পাকা সড়কে পিছন থেকে ধ্রুতবেগে ট্রলির চালক বাহাউদ্দিন অটো রিক্সাটিকে ধাক্কা দিলে অটো চালকসহ ওই দম্পত্তি গুরুতর আহত হয়।

পরে ট্রলি চালক তার ট্রলিটি ফেলে পালিয়ে যায়।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।