১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

এখনো ধরা ছোয়ার বাইরে মতিঝিলের হাদি ও স্বপন বাহিনী

আপডেট: অক্টোবর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ সারাদেশে চলছে অপরাধ দমনের চিরুনী অভিযান। এর মধ্যেও প্রকাশ্যেই অপরাধ জগতে দাপিয়ে বেড়াচ্ছে হাদী এবং স্বপনের ক্যাডার বাহিনী। হাদীর বাড়ি ফেনী। হাদী বিএনপির সক্রিয় কর্মী থাকলেও ঢাকায় এসে আধিপত্য বিস্তারের উদ্যেশ্যে ক্যাসিনো সম্রাটের দলে যোগ দেয়। এখন সে মতিঝিল, পল্টন এলাকার যুবলীগের নেতা বলে দাবি করে।

স্বপনের বাড়ি বরগুনা জেলায় সেও যুক্ত ছিলো বিএনপির রাজনীতির সাথে, নিজ এলাকায় অপকর্ম করার কারণে বিতাড়িত করা হয় সেখান থেকে, পরবর্তীতে ঢাকায় এসে হাদী ও স্বপন একজোট হয়ে ইসমাইল হোসেন সম্রাটের সাথে সখ্যতা গড়ে তুলে যোগ দেয় যুবলীগে।

সরকার দলীয় নেতাদের সাথে সখ্যতা গড়ে তুলে এবং যুবলীগের নাম ভাঙিয়ে দীর্ঘদিন যাবত ঢাকার মতিঝিল ও পল্টনের বায়তুল মোকাররম মসজিদ এলাকায় চাদাঁবাজিসহ বিভিন্ন অপরাধ করে আসছে হাদী এবং স্বপনের সন্ত্রাসী বাহিনী।

নানা ধরনের অবৈধ অস্ত্র ব্যবসা, চাঁদাবাজী ও জুয়ার আসর নেতৃত্ব দিয়ে আসছেন হাদী ও স্বপন। বিভিন্ন সময়ে ব্যবসায়ীদের অপহরণ করে মতিঝিল ও পল্টন এলাকার বিভিন্ন ক্লাবে ও তাদের গোপন আস্তানায় আটকিয়ে নির্যাতন করে মোটা অঙ্কের চাঁদা আদায় করে আসছে তারা।

এছাড়াও ক্যাসিনো, ইয়াবা ও জুয়াকারবারী করে আসছে হাদি ও স্বপন গ্রুপ। এরা কখনো আওয়ামীলীগ এর সিনিয়র নেতা, মন্ত্রী ও বিভিন্ন এমপিদের নাম ভাঙিয়ে আসছে। এদের গ্রেপ্তার করলেই বেড়িয়ে আসবে নানা রকম চাঞ্চল্যকর সব তথ্য, জনমনে নেমে আসবে স্বস্তি।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।