১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

আইনশৃঙ্খলা রক্ষায় বিশ্বশান্তি সম্মাননা পেলেন ওসি কামরুজ্জামান

আপডেট: অক্টোবর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বেতাগী (বরগুনা): আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় স্বীকৃতি স্বরূপ সম্মামনা স্বারক পেলেন বেতাগী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান মিয়া।

মানবাধিকার জোট ও বাংলাদেশ স্বপ্নকুড়ি ফাউন্ডেশন এর কার্যনির্বাহী পরিষদ উপদেষ্টা মন্ডলীর যৌথ উদ্যোগে ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার বিকেল পাঁচটায় সেগুন চাইনিজ রেস্টুরেন্ট, সেগুনবাগিচা ঢাকায় ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন’ উপলক্ষে “নেতৃত্বে শেখ হাসিনা” শীর্ষক আলোচনা সভায় এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য যে,২০১৯ সালের আইনশৃঙ্খলা রক্ষায় বরগুনা জেলার বেতাগী উপজেলায় বিশেষ অবদান রাখায় বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়াকে এ সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবাধিকার জোটের প্রধান উপদেষ্টা বিচারপতি সিকদার মকবুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডঃ গোলাম মাওলা, মহাসচিব সাংবাদিক মিলন মল্লিক।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক সাংবাদিক তানভীর আহমেদ, সদস্য-সচিব চিত্রনায়িকা শাহনূর।

মানবাধিকার জোট থেকে বিশ্বশান্তি সম্মাননা স্মারক ও সনদপত্র পেয়ে কৃতজ্ঞতা স্বরূপ বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া বলেন,আইন শৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ মানবাধিকার আমাকে যে সম্মাননা স্মারক দিয়েছেন এ অর্জন শুধু আমার না আমার সহকর্মীসহ বেতাগী বাসির। ব্যক্তিগতভাবে আয়োজক ও সংস্থাকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।