১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

গলাচিপায় শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে গলাচিপা উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন কর্মসূচী

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা,পটুয়াখালী।

পটুয়াখালীর উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন এর উদ্দ্যেগে সোমবার বিকেল পাঁচটার গলাচিপা সরকারী ডিগ্রী কলেজে বর্তমান প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ ছাত্রলীগের দিগ নির্দেশক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজির রহমান এর রত্ন কন্যা শেখ হাসিনার ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে বর্তমান ও আগামী প্রজন্মকে শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে এক বৃক্ষ রোপন কর্মসূচী পালন করেছেন।

সভাপতি শরীফ আহমেদ আসিফ, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন প্রতিবেদক কে বলেন, জননেত্রী শেখ হাসির ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের পক্ষ থেকে দেশবাসীকে হাজারো ফুলের শুভেচ্ছা অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি এদিনটিকে স্বরনীয় করে রাখতে মিলাত ও দোয়া সহ বৃক্ষ রোপণ কর্মসূচী গ্রহন করেছি, এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে  উপজেলা ছাত্রলীগ।

এসময়ে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সভাপতি হাসান সাধারণ সম্পাদক বাপ্পি হাওলাদার কলেজ শাখার সভাপতি রনি খান সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।