১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

পটুয়াখালীর গলাচিপায় গৃহবধুর গলায় ফাঁস দেওয়া অবস্থায় মৃতদেহ উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস,গলাচিপা,পটুয়াখালীঃ

পটুয়াখালীর গলাচিপায় শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কর্মকার পট্টির ৪ তলা ভবনে ভাড়াটিয়া বাসার বাথরুম থেকে হাফেজ মো. ফেরদৌস মিন্টুর স্ত্রী মোসা. কাজল রেখা(২১) এর মরদেহ গলায় ফাস দেওয়া অবস্থায় উদ্ধার করে গলাচিপা থানা পুলিশ। গলাচিপা থানা পুলিশ সূত্রে যানা যায়, বিকেল আনুমানিক সাড়ে ৩ টায় স্বামী ও স্ত্রীর মাঝে সামান্য কথা কাটাকাটি হয়। এ সময় নিহত কাজল রেখার মা উপস্থিত ছিলেন।

এরপরে সে বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দেয়। অনেক ক্ষন সময় পার হলেও সে দরজা না খোলায় পুলিশকে খবর দেয়।

পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে গলায় ফাস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আখতার মোর্শেদ জানান, কাজল রেখার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে বুঝা যাবে এটা আত্মহত্যা না অন্য কিছু। আপাতত একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।