১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

দশমিনায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দশমিনা(পটুয়াখালী) সংবাদদাতা।।
পটুয়াখালীর দশমিনায় ইলিশের প্রধান প্রজনম মৌসুমে নদীতে মাছ আহরন, পরিবহন, মজুদ, বাজারজাত করন, ক্রয়-বিক্রয় ও বিনিময় নিষিদ্ধ উপলক্ষে উপজেলা টাস্ক কমিটির প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে। উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা মৎস্য অফিসার মোঃ মাহাবুব আলম তালুকদার ঝান্টা, দশমিনা থানা অফিসার ইনচার্জ এস,এম, জালাল উদ্দিন, স্থানীয় সাংবাদিক, রনগোপালদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ,টি,এম নাসির উদ্দিন, চরবোরহান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নাজির আহমেদ সরদারসহ আরো অনেকে। এ উপলক্ষ্যে দশমিনা নৌ-পুলিশ ফাঁড়ি এবং উপজেলা মৎস্য বিভাগ ব্যাপক তৎপরতাসহ নদী তীরবর্তী এলাকায় সভা সমাবেশ করে জেলেদের আগামী ০৯-৩০অক্টোবর পর্যন্ত ২২ দিন নদীতে মাছ শিকার না করার জন্য বিশেষ ভাবে উদ্বুদ্ধ করে চলেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।