১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন ভূঁইয়ার দাফন কাজ সম্পন্ন

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
সাবেক শিক্ষক, গলাচিপা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও গলাচিপা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন ভূঁইয়া(৬৮) মঙ্গলবার বিকাল ৪টায় গলাচিপা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড এলাকায় তার জামাই সাংবাদিক সাইমুন রহমান এলিটের বাস ভবনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি —–রাজেউন)। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের সুতাবাড়িয়া গ্রামের স্থায়ী বাসিন্দা মো. মুজাফ্ফর হোসেন ভূঁইয়ার ছেলে। বুধবার সকাল ১১টায় কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধের সামনে রাষ্ট্রীয় মর্যাদা দেয়ার পরে কেন্দ্রীয় জামে মসজিদের সামনে জানাযা শেষে হেলিপ্যাড সংলগ্ন কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।