১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

সংস্কার হতেনা হতেই দশমিনায় গুরুত্বপূর্ন সড়কের বেহাল দশা

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দশমিনা(পটুয়াখালী) সংবাদদাতা।।
পটুয়াখালীর দশমিনা-আলীপুরা ইউনিয়নের যাতায়েতের একমাত্র সড়কটি সংস্কার হতে না হতেই ভেঙ্গে এমন বেহাল দশা হয়ে রয়েছে। আলীপুরা গ্রামের মল্লিক বাড়ির সামনে সড়টি ভেঙ্গে এমন বেহাল দশা। সড়কটি ভাঙ্গন সৃষ্টি হওয়ায় এলাকাবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে যাতায়েতে । সড়কটির ভাঙ্গন সংস্কার করা না হলে হতে পারে বড় ধরনের দূর্ঘটনা। সড়কটির এমন বেহাল দশার কারণে উপজেলা সদরে ছুটে আসা স্কুল-কলেজগামী শিক্ষার্থী ও জনসাধারণসহ যানবাহন চলাচল করছে ভয়াবহ ঝুঁকি নিয়ে। আলীপুরা ইউনিয়নের পশ্চিম আলীপুরা গ্রামের বেশির ভাগ মানুষ কৃষিনির্ভর। গ্রামের কৃষকদের উৎপাদিত কৃষিপণ্য বিক্রির জন্য উপজেলা সদর, জেলা শহর ও কালাইয়া বন্দরে নিয়ে যেতে প্রতিনিয়ত সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়। ফলে সড়কটি দিয়ে যানবাহন মালিকরা কৃষকদের কৃষিপণ্য বহন করতে অস্বীকৃতি জানিয়ে দ্বিগুণ ভাড়া আদায় করে।
এ বিষয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন পালোয়ান বলেন, সড়টির ভাঙ্গনের খবর শুনে গিয়ে দেখেছি এবং খুব তারাতারি সংস্কারের জন্য চেষ্টা করতেছি

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।