২১শে জানুয়ারি, ২০২০ ইং, বুধবার

পটুয়াখালীতে আত্মসমর্পণকৃত দরিদ্র মাদক সেবীদের পূনর্বাসন ও বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ পুলিশই জনতা ,জনতাই পুলিশ এই শ্লোগানকে সামনে রেখে পটুয়াখালীতে আত্মসমর্পণকৃত দরিদ্র মাদক সেবীদের পূনর্বাসন কর্মসূচী ও বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন।
২১ সেপ্টেম্বর শনিবার বিকাল সাড়ে ৫টায় আনসার ক্যাম্পের পূর্বপাশে সদর থানার আয়োজনে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মঈনুল হাসান (পিপিএম)। সদর থানার ওসি মোঃ মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথির বক্তব্যে বলেন যারা মাদক থেকে সরে আসতে চান এং আত্মসমর্পন করতে চায় তাদের আমরা বিভিন্ন উপকরণ দিয়ে এবং সমাজে তাদের দাঁড়ানোর জন্য সাহায্য করব। তিনি আরো বলেন প্রত্যেকটি মোগে মোড়ে বিট পুলিশিং সেবা থাকবে যখন তখন সেখানে অভিযোগ এবং তাদের নিস্পত্তি করার জন্য পুলিশ ও স্থানীয় প্রতিনিধি এবং জনগন থাকবেন। পরে আত্মসমর্পন কারী মাদক সেবি জুয়েল তালুকদার,রুবেল গাজীসহ অনেকেই উপকরন দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।