১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

দুদকের আয়োজনে দশমিনায় শিক্ষা উপকরন বিতরন

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতাঃ
দূর্নীতি দমন কমিশন (দুদক) এর আয়োজনে এবং পটুয়াখালীর দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় মঙ্গলবার আলীপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সভা কক্ষে মত বিনিময় সভা ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয়। দূর্নীতি করবো শেষ, গড়বো সোনার বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দূর্নীতি দমন কমিশন (দুদক) এর সমন্বিত পটুয়াখালীর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মোজাহার আলী সরদার।

বিশেষ অতিথি ছিলেন, দূর্নীতি দমন কমিশন (দুদক) এর সমন্বিত জেলা কার্যালয় পটুয়াখালীর সহকারী-পরিচালক আনোয়ার সাঈদ। আলীপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও দৈনিক সংবাদ প্রতিনিধি আহাম্মদ ইব্রাহিম অরবিল, সাধারন সম্পাদক মোঃ মোশাররফ হোসেন প্রমুখ।

সভায় প্রধান অতিথি দূর্নীতি দমন কমিশন (দুদক) এর সমন্বিত জেলা কার্যালয় পটুয়াখালীর উপ-পরিচালক মোঃ মোজাহার আলী সরদার উপস্থিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করেন। সভা শেষে কমিটির সদস্যসহ অতিথিরা উপজেলার গছানী মাধ্যমিক বিদ্যালয়, বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয় ও দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে স্থাপিত সততা ষ্টোরের কার্যক্রম পরিদর্শন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।