১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্টে পটুয়াখালী পৌরসভা চ্যাম্পিয়ন

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বালিকা (অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ে ফাইনাল খেলায় বালক-বালিকা উভয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে পটুয়াখালী পৌরসভা দল।

২০ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪টায় এ্যাভোকেট কাজী আবুল কাশেম স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসনের আয়োজনে, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়, জেলা ক্রীড়া অফিস ও পৌরসভার সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বালক (অনুর্ধ্ব-১৭) প্রতিযোগিতায় পটুয়াখালী পৌরসভা দল ২-০ গোলে কলাপাড়া উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। একই মাঠে সকালে বালিকা (অনুর্ধ্ব-১৭) প্রতিযোগিতার ফাইনাল খেলায় পটুয়াখালী পৌরসভা বালিকা দল ৫-০ গোলে কলাপাড়া উপজেলা বালিকা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
খেলা শেষে সন্ধ্যায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে চ্যাম্পিয়ন ও রানার্সাপ দলের হাতে ট্রফি তুলে দেন জাতীয় সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন। এ বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মঈনুল হাসান (পিপিএম), সদর উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট গোলাম সরোয়ার। উপস্থিত ছিলেন সদর থানার ওসি মোঃ মোস্তাফিজুর রহমান, জেলা ক্রীড়া অফিসার মোঃ সাইদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আ.নম আমিনুল হক মামুন, উপস্থাপক অধ্যক্ষ আমিনুল ইসলাম সিরাজ, রেফারী ইতেজা হাসান মনির, রেজাউল করিম, বাদল হালদার ও চতুর্থ রেফারী কাজী জামাল পাভেজসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। শেষে অতিথি বৃৃন্দদের ক্রেস্ট প্রদান করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।