১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

ডুবে যাওয়া জাহাজ এমফি গলফ আরগোর ১২টি সিলিকনভর্তি ড্রাম গলাচিপায় উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ঃ

ডুবে যাওয়া জাহাজ এমফি গলফ আরগোর ১২টি সিলিকনভর্তি ড্রাম গলাচিপায় উদ্ধারপায়রা সমুদ্র বন্দরের ২০ নটিক্যাল মাইল দূরে ডুবে যাওয়া জাহাজ এমভি গলফ আরগোর ১৫২টি কন্টেইনার ভেসে যায় সমুদ্রে। আর এসব কন্টেইনারে থাকা বিভিন্ন মালামালের মধ্যে সিলিকনের ১২টি ড্রামগলাচিপার জেলেরা উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। পুলিশ খবর পেয়ে সিলিকনের ভর্তি ১২টি ড্রাম উদ্ধার করে স্থানীয় চৌকিদারের জিম্মায় রেখেছে।

গলাচিপা থানা পুলিশ ও স্থানীয় জেলেদের সূত্রে জানা গেছে, গত সোমবার গলাচিপা উপজেলার রতনদী তালদলী ইউনিয়নের টাট্টিবুনিয়ার জেলে মো. আমিন হাওলাদার বঙ্গোপসাগরে ইলিশ শিকারে যান। সেখান থেকে ফেরার পথে সাগরের পানিতে অসংখ্য ড্রাম ও কসমেটিকসসহ বিভিন্ন দ্রব্য ভেসে থাকতে দেখেন। এসময় তারা তেলবোঝাই ড্রাম ভেবে সিলিকনের ১২টি ড্রাম ট্রলারে উঠিয়ে গলাচিপা নিয়ে আসেন।

পুলিশ খবর পেয়ে শুক্রবার ড্রামগুলো জব্দ করে স্থানীয় চৌকিদার মো. মাইনুদ্দিনের কাছে জিম্মায় রাখে। রতনদী তালতলী ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা খান বলেন, ‘আমার ইউনিয়নের জেলেরা বঙ্গোপসাগরে ভাসমান অবস্থায় ড্রামগুলো পায়। খবর পেয়ে থানায় অবহিত করি। ’ এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, ‘পায়রা সমুদ্র বন্দরে আসা ডুবে যাওয়া এমভি গলফ আরগো কারগো থেকে ভেসে যাওয়া ১২টি ড্রাম যার প্রতিটিতে ২০০ কেজি করে সিলিকন রয়েছে। শুক্রবার এগুলো স্থানীয় চৌকিদারের জিম্মায় রেখেছি।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।