১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা, (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে একটি ঔষধের দোকান এবং একটি কীটনাশক ও বীজের দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল দক্ষিণ চরবিশ্বাস বটতলা বাজারে। পুড়ে যাওয়া দোকান ঘর দুটির মালিক হলেন চরআগস্তি গ্রামের আবু বকর খান এবং তার বোনের ছেলে আবু তাহের মজুমদার।

ঘটনার দিন রাত সাড়ে ৯ টার দিকে দোকানের মালিকরা তাদের নিজ নিজ দোকান ঘর বন্ধ করে বাড়ি চলে যান। গভীর রাতে লোকমুখে দোকানে আগুন লাগার খবর পেয়ে দোকানের মালিকরা ঘটনাস্থলে পৌঁছেন। কিন্তু ততক্ষণে দোকান ঘর দুটি পুড়ে একেবারে ছাই হয়ে গেছে। এতে দোকান ভর্তি মালামালসহ দোকান মালিকদের প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। এ ব্যাপারে ঔষধের দোকানের মালিক আবু বকর খান শনিবার গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরী করেন, যার নম্বর- ৫৮৫। দোকান দুটি পুড়ে যাওয়ায় দোকান মালিকরা নিঃস্ব হয়ে পথে পথে ঘুরছেন।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।