১৯শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার

জমি জমাকে কেন্দ্র করে আঙ্গুল কেটে দিয়েছে দূবৃত্তরা

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী
পটুয়াখালীর গলাচিপায় রুহুল আমিন বিশ^াস (৭২) গুরুতর আহত হাসপাতালে কাতরাচ্ছে। রুহুল আমিন বিশ^াস উপজেলার পানপট্টি ইউনিয়নের দক্ষিন পানপট্টি গুপ্তেরহাওলা গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত আঃ মজিদ বিশ^াসের ছেলে। গত রবিবার আনুমানিক ৩ টার দিকে বাড়ির সামনে জমাজমি বিরোধের কথা কাটাকাটির এক পর্যায়ে রুহুল আমিনকে প্রতিপক্ষরা বেদম মারধর করে হাতের আঙ্গুল কেটে দেয়।
পরে এলাকাবাসী রহুল আমিনকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোস্তফা সিকদার জানান রুহুল আমিন আমার চিকিৎসাধীনে ৩য় তলায় ১৪ নং বেডে ভর্তি আছে। তার ডান হাতের একটি মধ্যমা আঙ্গুল গুরুতর জখম করে। এ বিষয়ে রুহুল আমিন বলেন, জমিজমার জেরে আমার ভাইয়ের ছেলে কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে আমাকে মারধর করে আঙ্গুল কেটে দেয়। রুহুল আমিনের স্ত্রী আলেয়া বিবি বলেন, পরস্পর আমরা আত্মীয়। আমার স্বামীকে দূবৃত্তরা মারধর করে আঙ্গুল কেটে দেয়।
এ বিষয়ে ইউপি সদস্য মোস্তফা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেন। ইউপি চেয়ারম্যান কামাল মিয়া বিষয়টি দেখবেন বলে জানান। এ বিষয়ে গলাচিপা থানায় রুহুল বিশ^াস বুধবার লিখিত অভিযোগ করবেন বলে জানান। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।