১২ই নভেম্বর, ২০১৯ ইং, মঙ্গলবার

শিরোনাম
রাঙ্গাবালীতে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার গলাচিপা উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হলেন মনিরা সুলতানা মুন্নি ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে বাউফলে শতাধিক ঘরবাড়ি বিধবস্ত অবশেষে বুলবুল’র কবলে পড়া নিখোঁজ গলাচিপার ১২ জেলের সন্ধান পেলো পরিবার গলাচিপায় ভাইয়ের প্রতিপক্ষ ভাই গলাচিপার গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে মনোনয়ন দাখিল করলেন নুর আলম জিকু ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে গলাচিপায় ফসলের ব্যাপক ক্ষতি গলাচিপা উপজেলার সকল ইউপি চেয়ারম্যানদের ঘূর্ণিঝড় “বুলবুল’”এর ক্ষয়-ক্ষতি কমাতে ও সতর্কীমূলক সকল ব্যবস্থা গ্রহণ এর নির্দেশ দিয়েছেন-মু.শাহীন শাহ্‌ ঘূর্ণিঝড় ”বুলবুল” মোকাবেলায় পটুয়াখালীতে ৬৮৯টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত, ১ লাখ ৬৫ হাজার মানুষ আশ্রয় কেন্দ্রে

পটুয়াখালীতে আবাসিক হোটল থেকে আটক দুই জোড়া কপোত কপোতী

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধি: অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে পটুয়াখালীর একটি আবাসিক হোটল থেকে ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১২ টায় শহরের টাউন কালিকাপুরা মালয়েশিয়া আবাশিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে সদর থানা পুলিশ। আটককৃতরা হলো, মো. চঞ্চল , আবুল, ফারজানা আক্তার, মিম আক্তার।
মালয়েশিয়া আবাশিক হোটেলের ম্যানেজার আমির হোসেন বলেন, আধাঘন্টা আগে মো. চঞ্চল রানা, আবুল, ফারজানা আক্তার, মিম আক্তার স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আমাদের হোটেলের ২০৩ ও ২০৬ নাম্বার কক্ষ ভাড়া নেয়। তারা বলে, রাজশাহী থেকে আশছে কুয়াকাটা ভ্রমণে যাবে। আমরা খাতায় সে মোতাবেক এন্ট্রি করেছি।
তিনি আরও বলেন, এই ছেলে দুটি প্রায় প্রায় মেয়ে নিয়ে আশতো। যখন তারা আশা আমি বলছি, তোমরা কি আসলে স্বামী স্ত্রী? তারা বললো হা আমরা স্বামী স্ত্রী কুয়াকাটা ভ্রমণে যাবো। তাই রুম ভাড়া দিয়েছি। দুপুর সাড়ে ১২ টায় পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। তখন জানি এরা আশলে স্বামী স্ত্রী না। এবিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ষষ্ঠ শ্রেণির এক মেয়ে রয়েছে নাকি। বিষয়টি শুনছি, আমি বাহিরে আছি। নৈতিকঅবক্ষয়ের কারণে এমনটি হয়। ছাত্র-ছাত্রী হলে অভিভাবক ডেকে মুসলেকা নিয়ে তাদের কাছে দিয়ে দেই। নিতান্ত পেশাদার বা অন্যান্য কিছু হলে আমরা মামলা দেই।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।