২১শে নভেম্বর, ২০১৯ ইং, শুক্রবার

শিরোনাম
পটুয়াখালীতে পলাতক আসামী গ্রেফতার স্বপ্ন পূরণের আশা রিপন সাহার খেয়াঘাটের ইজারা না পাওয়ার জেরে মাথায় ও মুখে আলকাতড়া (মেঠো তৈল) মেখে দেয়ার মামলায় সাবেক ইউপি সদস্য জেলহাজতে বাউফলে চার বছর ধরে দাফতরিক কাজ করছেন, বরখাস্তকৃত ব্যক্তি..! পটুয়াখালীতে লবনের মূল্য বৃদ্ধি সংক্রান্ত গুজব প্রতিরোধে পুলিশ সুপার কার্যালয়ে বিশেষ মতবিনিময় সভা বঙ্গ বন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আওয়ামীলীগ সরকার বদ্ধ পরিকর …সাবেক চীফ হুইপ আ,স,ম ফিরোজ (এমপি) বাউফলে এক গৃহবধূকে হত্যার ঘটনায় ৫ লাখ টাকায় রফাদফা..! গলাচিপায় শান্তিপূর্ণ পরিবেশে ৫ম শ্রেণির সমাপনী/১৯ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত ডুবোচরে আটকে যাওয়ার ভয়ে তিন ঘণ্টা আগেই ছেড়ে যায় লঞ্চ

পটুয়াখালীতে আবাসিক হোটল থেকে আটক দুই জোড়া কপোত কপোতী

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধি: অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে পটুয়াখালীর একটি আবাসিক হোটল থেকে ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১২ টায় শহরের টাউন কালিকাপুরা মালয়েশিয়া আবাশিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে সদর থানা পুলিশ। আটককৃতরা হলো, মো. চঞ্চল , আবুল, ফারজানা আক্তার, মিম আক্তার।
মালয়েশিয়া আবাশিক হোটেলের ম্যানেজার আমির হোসেন বলেন, আধাঘন্টা আগে মো. চঞ্চল রানা, আবুল, ফারজানা আক্তার, মিম আক্তার স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আমাদের হোটেলের ২০৩ ও ২০৬ নাম্বার কক্ষ ভাড়া নেয়। তারা বলে, রাজশাহী থেকে আশছে কুয়াকাটা ভ্রমণে যাবে। আমরা খাতায় সে মোতাবেক এন্ট্রি করেছি।
তিনি আরও বলেন, এই ছেলে দুটি প্রায় প্রায় মেয়ে নিয়ে আশতো। যখন তারা আশা আমি বলছি, তোমরা কি আসলে স্বামী স্ত্রী? তারা বললো হা আমরা স্বামী স্ত্রী কুয়াকাটা ভ্রমণে যাবো। তাই রুম ভাড়া দিয়েছি। দুপুর সাড়ে ১২ টায় পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। তখন জানি এরা আশলে স্বামী স্ত্রী না। এবিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ষষ্ঠ শ্রেণির এক মেয়ে রয়েছে নাকি। বিষয়টি শুনছি, আমি বাহিরে আছি। নৈতিকঅবক্ষয়ের কারণে এমনটি হয়। ছাত্র-ছাত্রী হলে অভিভাবক ডেকে মুসলেকা নিয়ে তাদের কাছে দিয়ে দেই। নিতান্ত পেশাদার বা অন্যান্য কিছু হলে আমরা মামলা দেই।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।