২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
দ্রুতগামীযান ব্যবহার করে দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে – বিএমপি কমিশনার বেতাগী সাইন্স ক্লাবে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শুভেচ্ছা স্মারক প্রদান বরিশালের আঞ্চলিক সমবায় ইনষ্টিটিউটের অধ‍্যক্ষ’র বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাকেরগঞ্জ পৌর নির্বাচনী জয় পরাজয়কে কেন্দ্র করে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় মামলা দায়ের : আসামিরা ধরাছোঁয়ার বাইরে ৫৮ বছরেও দাড়াতে পারেনি বরিশাল বিসিক শিল্প নগরী বরিশালে অনুষ্ঠিত হলো বরিশাল বিভাগীয় উদ্যোক্তা সম্মেলন ২০২০ সাংবাদিক নোমানী’র মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে সামনে বসকোর মানববন্ধন বরিশালে বিপুল পরিমান গাঁজাসহ দম্পত্তি আটক বরিশালে বিরামহীন বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন,নগরে জলাবদ্ধতা

পটুয়াখালীতে আবাসিক হোটল থেকে আটক দুই জোড়া কপোত কপোতী

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধি: অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে পটুয়াখালীর একটি আবাসিক হোটল থেকে ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১২ টায় শহরের টাউন কালিকাপুরা মালয়েশিয়া আবাশিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে সদর থানা পুলিশ। আটককৃতরা হলো, মো. চঞ্চল , আবুল, ফারজানা আক্তার, মিম আক্তার।
মালয়েশিয়া আবাশিক হোটেলের ম্যানেজার আমির হোসেন বলেন, আধাঘন্টা আগে মো. চঞ্চল রানা, আবুল, ফারজানা আক্তার, মিম আক্তার স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আমাদের হোটেলের ২০৩ ও ২০৬ নাম্বার কক্ষ ভাড়া নেয়। তারা বলে, রাজশাহী থেকে আশছে কুয়াকাটা ভ্রমণে যাবে। আমরা খাতায় সে মোতাবেক এন্ট্রি করেছি।
তিনি আরও বলেন, এই ছেলে দুটি প্রায় প্রায় মেয়ে নিয়ে আশতো। যখন তারা আশা আমি বলছি, তোমরা কি আসলে স্বামী স্ত্রী? তারা বললো হা আমরা স্বামী স্ত্রী কুয়াকাটা ভ্রমণে যাবো। তাই রুম ভাড়া দিয়েছি। দুপুর সাড়ে ১২ টায় পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। তখন জানি এরা আশলে স্বামী স্ত্রী না। এবিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ষষ্ঠ শ্রেণির এক মেয়ে রয়েছে নাকি। বিষয়টি শুনছি, আমি বাহিরে আছি। নৈতিকঅবক্ষয়ের কারণে এমনটি হয়। ছাত্র-ছাত্রী হলে অভিভাবক ডেকে মুসলেকা নিয়ে তাদের কাছে দিয়ে দেই। নিতান্ত পেশাদার বা অন্যান্য কিছু হলে আমরা মামলা দেই।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।