১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

পটুয়াখালীতে অপহরনের ২০ দিন পর স্কুলছাত্রী উদ্ধার ॥ আটক-১

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালীতে অপহরনের ২০ দিন পর ৯ সেপ্টেম্বর র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে সকাল আনুমানিক ১০টার সময় পটুয়াখালী জেলার সদর থানাধীন সবুজ বাগ এলাকায় অভিযান পরিচালনা করে আবদুল হাই বিদ্যানিকেতন স্কুলের ৮ম শ্রেনী পড়–য়া ১৩ বছর বয়সী অপহৃত ছাত্রী কে উদ্ধার করে ।
ঘটনার বিবরনে জানা যায় যে উক্ত অপহৃত ভিকটিম গত ২০ আগষ্ট ২০১৯ তারিখ সকাল আনুমানিক সাড়ে ৯টার সময় নিজ বাড়ী হতে স্কুলে যাবার উদ্দেশ্য বের হলে পথিমধ্যে তার গৃহ শিক্ষক মোঃ মাসুদ রানা শুভ (২৬) পিতাঃ মোস্তফা হাওলাদার সাং কচাবুনিয়া ২নং ব্রিজ থানা পটুয়াখালী সদর জেলা পটুয়াখালী ও তার সহযোগী মোছাঃ আকলিমা বেগম (৪৫) স্বামী ঃ মৃতঃ ফারুক মৃধা সাং সবুজবাগ ১ম লেন, থানা পটুয়াখালী সদর জেলা পটুয়াখালী ভিকটিম কে অপহরনপূর্বক অজ্ঞাত স্থানে আটকে রেখে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে।

ভিকটিমকে অনেক খোজাখুজির পর কোথাও না পেয়ে ভিকটিমের মা বাদী হয়ে গত ২১ আগষ্ট ২০১৯ তারিখ পটুয়াখালী সদর থানায় একটি সাধারন ডায়রী করেন (পটুয়াখালী থানার জিডি নং ৮৮৬, তারিখ ২১-০৮-২০১৯) এবং অপহৃত ভিকটিম ্উদ্ধারে লিখিত ভাবে র‌্যাবের সহয়োগিতা কামনা করেন । অভিযোগের ভিত্তিতে পটুয়াখালী র‌্যাব-৮ ক্যাম্প কর্তৃক অভিযান চালিয়ে সবুজবাগ ১ম লেনে অবস্থিত মনু ফকিরের বাড়ীর ভাড়াটিয়া মোছাঃ আকলিমা বেগম (৪৫) স্বামী ঃ মৃতঃ ফারুক মৃধা এর ভাড়া বাসার একটি কক্ষ হতে উক্ত অপহৃত ভিকটিম কে উদ্ধার করা হয় । এ সময় মূল অপহরনকারী মোঃ মাসুদ রানা শুভ (২৬) পিতাঃ মোস্তফা হাওলাদার কৌশলে পালিয়ে যায়। অপহরনের সহায়তা কারী মোছাঃ আকলিমা বেগম (৪৫) কে ঘটনাস্থল হতে হাতে নাতে আটক করা হয় ।

আটক কৃত আসামী ও পলাতক আসামী দের বিরুদ্ধে ভিকটিমের মা বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরনপূর্বক ধর্ষনের অভিযোগে একটি মামলা দায়ের করেন । আটককৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয় এবং পলাতক আসামী কে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে ।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।