১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

গলাচিপায় অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় রবিবার সকালে ঢাকা-গলাচিপা এম ভি বাগেরহাট-২ লঞ্চ থেকে অজ্ঞাতনামা এক নারীর (১৮) লাশ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ। শনিবার রাতে লঞ্চে দ্বিতীয় তলার ডেকের যাত্রী অজ্ঞাতনামা ওই নারী অসুস্থ হয়ে বমি করে মারা যায়। ফুড পয়েজন খেয়ে সে মারা যেতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ জানান, শনিবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে অজ্ঞাতনামা ওই নারী ও এক যুবক একসাথে লঞ্চে ওঠে। পথিমধ্যে যুবকটি ফতুল্লা লঞ্চঘাটে নেমে যায়। ওই রাতেই লঞ্চে অসুস্থ হয়ে বমি করে অজ্ঞানামা ওই নারী মারা যায়। তার আশে পাশে কোন নিকট আত্মীয়-স্বজন নেই। তাকে কেউ চিনতে পারছে না। তার বাড়ি সম্ভবত এ অঞ্চলে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।