১২ই নভেম্বর, ২০১৯ ইং, মঙ্গলবার

শিরোনাম
রাঙ্গাবালীতে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার গলাচিপা উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হলেন মনিরা সুলতানা মুন্নি ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে বাউফলে শতাধিক ঘরবাড়ি বিধবস্ত অবশেষে বুলবুল’র কবলে পড়া নিখোঁজ গলাচিপার ১২ জেলের সন্ধান পেলো পরিবার গলাচিপায় ভাইয়ের প্রতিপক্ষ ভাই গলাচিপার গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে মনোনয়ন দাখিল করলেন নুর আলম জিকু ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে গলাচিপায় ফসলের ব্যাপক ক্ষতি গলাচিপা উপজেলার সকল ইউপি চেয়ারম্যানদের ঘূর্ণিঝড় “বুলবুল’”এর ক্ষয়-ক্ষতি কমাতে ও সতর্কীমূলক সকল ব্যবস্থা গ্রহণ এর নির্দেশ দিয়েছেন-মু.শাহীন শাহ্‌ ঘূর্ণিঝড় ”বুলবুল” মোকাবেলায় পটুয়াখালীতে ৬৮৯টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত, ১ লাখ ৬৫ হাজার মানুষ আশ্রয় কেন্দ্রে

স্বরূপকাঠিতে বিতর্কিত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন : নেতাকর্মীদের ক্ষোপ

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্বরূপকাঠি প্রতিনিধি : পিরোজপুরের স্বরুপকাঠি উপজেলা ছাত্রলীগ থেকে বহিস্কৃত সাংগঠিক সম্পাদক অনুজিত শাহাকে নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এই নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

সম্প্রতি স্বরুপকাঠি উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি দত্ত জয় ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইমু বিতর্কিত ছাত্রলীগ নেতা মদ নিয়ে বরিশালে আটক হওয়া বহিস্কৃত অনুজিত শাহার বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন।

এর আগে উপজেলা ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২৪ আগস্ট স্বরুপকাঠি উপজেলা ছাত্রলীগ থেকে সাংগঠিক সম্পাদক অনুজিত শাহাকে সাময়িক বহিস্কার ও কেন স্থায়ী বহিস্কার করা হবে না তা ৭ দিনের মধ্যে কারণ দর্শাণোর নির্দেশ দেয়া হয়েছিলো। কিন্তু তার পরিপেক্ষিতে পরবর্তিতে কার্যকর ভূমিকা না নেয়ায় নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।

এব্যাপরে উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি দত্ত জয় বলেন, আমরাতো কোন পদপদবি উল্লেখ করিনি। তবে পরে ভূল স্বিকার করেন এই নেতা। তিনি বলেন, তারা জেল থেকে বেরিয়ে এখনো কোন কারন দর্শায়নি।

সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইমুকে ফোন দিলে তিনি বলেন, তারা এখনো কারণ দর্শায়নি আমরা কি করবো। আর জন্মদিনে পোষ্ট দিতেই পারি। পরে তিনি কৌশলে বিষয়টি এড়িয়ে যান।

একটি সূত্র বলছে, অনুজিত শাহা উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি দত্ত জয় ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইমুর শেল্টারেই সকল অপকর্ম করে যাচ্ছে। এমনকি মাদক ক্রয় বিক্রিতেও প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সহযোগিতা করে আসছে উপজেলা ছাত্রলীগের দুই শীর্ষ নেতা।

উল্লেখ্য, গত শনিবার (২৪ আগস্ট ) ভোরে পিরোজপুরের স্বরুপকাঠি ছাত্রলীগের ছয় নেতাকর্মী মদসহ বরিশাল পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে।তাদের মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন মাদবপাশা গ্রাম থেকে গ্রেপ্তার করে বমিানবন্দর থানা পুলিশ।

গ্রেপ্তারদের মধ্যে স্বরুপকাঠি উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি প্রশন্ত দাস (২২), উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনুজিৎ সাহা (২৩) এবং স্বরুপকাঠি পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক উজ্জল সাহা (২৩)। বাকি তিনজন সুজন দাস (২০) দেবদাস (৩৩) এবং অরুন শীল (২০) ছাত্রলীগের কর্মী। তাদের সকলের বাড়ি স্বরুপকাঠি উপজেলা ও পৌরসভায় বিভিন্ন এলাকায়।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে পরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।