১৯শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার

পটুয়াখালীতে মদন মোহন জিউর আখরাবাড়ী মন্দিরের ভবন নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী পৌরসভাধীন পুরান বাজারে অবস্থিত দীর্ঘ দিনে পুরনো শ্রী শ্রী মনদ মোহন জিউর আখরাবাড়ী মন্দিরের ৫তলা ভবন নির্মান কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
১ সেপ্টেম্বর রবিবার সকাল ১০টায় মন্দির ভবন নির্মান উপলক্ষে আলোচনা সভায় মন্দিরের সহ-সভাপতি তরুন কুন্ডু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান সৈয়দ সোহেল, বিশিষ্ঠ ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোঃ হাফিজুর রহমান, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্রেসক্লাবের সদস্য সচিব এ্যাড. কাজল বরন দাস, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাহিদ হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ী শিবু লাল দাস সহ মন্দির নির্মান কমিটির সদস্যবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তরা মন্দির ভবন নির্মান কাজ সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য কমিটির সকলকে তৎপর থেকে কাজ করার জন্য অুরোধ করেন এবং সকলকে নির্মানকাজে সহযোগিতা করারও অনুরোধ করেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।