Uncategorized

জমি জমাকে কেন্দ্র করে আঙ্গুল কেটে দিয়েছে দূবৃত্তরা

  প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৯ , ১:৩৫:৫৬ প্রিন্ট সংস্করণ

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী
পটুয়াখালীর গলাচিপায় রুহুল আমিন বিশ^াস (৭২) গুরুতর আহত হাসপাতালে কাতরাচ্ছে। রুহুল আমিন বিশ^াস উপজেলার পানপট্টি ইউনিয়নের দক্ষিন পানপট্টি গুপ্তেরহাওলা গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত আঃ মজিদ বিশ^াসের ছেলে। গত রবিবার আনুমানিক ৩ টার দিকে বাড়ির সামনে জমাজমি বিরোধের কথা কাটাকাটির এক পর্যায়ে রুহুল আমিনকে প্রতিপক্ষরা বেদম মারধর করে হাতের আঙ্গুল কেটে দেয়।
পরে এলাকাবাসী রহুল আমিনকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোস্তফা সিকদার জানান রুহুল আমিন আমার চিকিৎসাধীনে ৩য় তলায় ১৪ নং বেডে ভর্তি আছে। তার ডান হাতের একটি মধ্যমা আঙ্গুল গুরুতর জখম করে। এ বিষয়ে রুহুল আমিন বলেন, জমিজমার জেরে আমার ভাইয়ের ছেলে কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে আমাকে মারধর করে আঙ্গুল কেটে দেয়। রুহুল আমিনের স্ত্রী আলেয়া বিবি বলেন, পরস্পর আমরা আত্মীয়। আমার স্বামীকে দূবৃত্তরা মারধর করে আঙ্গুল কেটে দেয়।
এ বিষয়ে ইউপি সদস্য মোস্তফা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেন। ইউপি চেয়ারম্যান কামাল মিয়া বিষয়টি দেখবেন বলে জানান। এ বিষয়ে গলাচিপা থানায় রুহুল বিশ^াস বুধবার লিখিত অভিযোগ করবেন বলে জানান। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

Verified by MonsterInsights