১৯শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার

বঙ্গবন্ধু’র শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পটুয়াখালী জেলা পরিষদ উদ্যোগে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা ও দোয়া অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ জাতীয় শোক দিবস ও বাঙালী জাতির সর্বকারৈর সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মাছের পোনা অবমুক্ত করন সহ চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, আালোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
গতকাল ৩০ আগস্ট শুক্রবার জেলা পরিষদ মিরনায়তনে জেলা পরিষদের সদস্য সৈয়দ ফজলুর রহমানের সভাপতিত্বে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা এবং আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মোহন। বক্তব্য রাখেনে জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম, উপস্থিত ছিলেন সরকারী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রবীর কুমার দত্ত, জেলা পরিষদের প্রধান সহকারী মোঃ মিজানুর রহমান, হিসাব রক্ষক জয়দেব চন্দ্র বল প্রমুখ।

All-focus

চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় শতাধিক শিশু অংশগ্রহন করে। বাদ জুমা জেলা পরিষদ মসজিদে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রূহের মাগফেরাত কামনায় দোয়া মিলাদ পরিচালনা করেন মসজিদের ইমাম।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।