১৯শে জানুয়ারি, ২০২০ ইং, সোমবার

পটুয়াখালীতে মহিউদ্দিন আহম্মেদ জনকল্যান ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে মহিউদ্দিন আহম্মেদ জনকল্যান ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত। এ ক্যাম্পে শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
গতকাল ৩০ আগস্ট শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মহিউদ্দিন আহম্মেদ জন কল্যান ফাউন্ডেশন উদ্যোগে এবং বঙ্গবন্ধু ফিজিওথেরাপি পরিষদ ও কেয়ার ফর ইউ ফিজিওথেরাপি ক্লিনিক সহায়তায় চেম্বার মিলনায়তনে সকাল ৯টা হতে ফ্রি চিকিৎসা ক্যাম্পে প্রায় ১৫০ জন রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন ঢাকা থেকে আগত অর্থোপেডিক ও নিউরো চিকিৎসক ডাঃ নাবিল যুনায়েদ সিডনী, ফিজিওথেরাপী চিকিৎসক ডাঃ সৈয়দ শামীম আহসান (পিটি) ও ডাঃ আশ্রাফুল হাব্বি সাব্বির(পিটি)।

নার্স হিসাবে দায়িত্ব পালন করেন জান্নাত বাকিয়া ও মেরুন আক্তার। চিৎিসা সেবার শুরুতে চেম্বারের সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদল বলেন বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য মহিউদ্দিন আহম্মেদ জনকল্যান ফাউন্ডেশ উদ্যোগে দরিদ্র রোগীদের জন্য ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিচালনা করা হয়েছে। পরে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রূহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন মদীনা মসজিদ পরিচালিত মাদ্রাসার শিক্ষক ক্বারী হাফেজ মোঃ আমির হোসেন। এ সময় চেম্বারের পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।