২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
দ্রুতগামীযান ব্যবহার করে দ্রুততম সময়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে – বিএমপি কমিশনার বেতাগী সাইন্স ক্লাবে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শুভেচ্ছা স্মারক প্রদান বরিশালের আঞ্চলিক সমবায় ইনষ্টিটিউটের অধ‍্যক্ষ’র বিরুদ্ধে অনিয়মের অভিযোগ বাকেরগঞ্জ পৌর নির্বাচনী জয় পরাজয়কে কেন্দ্র করে আ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় মামলা দায়ের : আসামিরা ধরাছোঁয়ার বাইরে ৫৮ বছরেও দাড়াতে পারেনি বরিশাল বিসিক শিল্প নগরী বরিশালে অনুষ্ঠিত হলো বরিশাল বিভাগীয় উদ্যোক্তা সম্মেলন ২০২০ সাংবাদিক নোমানী’র মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে সামনে বসকোর মানববন্ধন বরিশালে বিপুল পরিমান গাঁজাসহ দম্পত্তি আটক বরিশালে বিরামহীন বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন,নগরে জলাবদ্ধতা

৭ রানে ৫ উইকেট শিকার করে বুমরাহর রেকর্ড

আপডেট: আগস্ট ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: মাত্র ৭ রান খরচ করে ৫ উইকেট শিকারের রেকর্ড গড়েছেন যশপ্রিত বুমরাহ। ভারতীয় এই তারকা পেসার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অ্যান্টিগা টেস্টে বোলিংয়ে ঝড় তুলে রেকর্ড গড়েন।

ভারতীয় পেস বোলার হিসেবে এই প্রথম এমন নজির স্থাপন করলেন বুমরাহ। তার আগে কোনো ভারতীয় পেসার এত কম রানে টেস্টে পাঁচ উইকেট শিকারের নজির স্থাপন করতে পারেননি।

ক্যারিবিয়দের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে ধ্বস নামান বুমরাহ। ৮ ওভার বল করে ৪ মেডেনসহ ৭ রান দিয়ে তুলে নেন ৫টি উইকেট। এশিয়ার প্রথম কোনো বোলার হিসেবে চার দেশে (ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ) পাঁচ উইকেট নেয়ার অনন্য নজির গড়লেন ভারতীয় এ পেসার।

ম্যাচ শেষ বুমরাহ বলেন, আমার খুবই ভালো লাগছে। প্রত্যেকটা বলের জন্য আমি অনেক পরিশ্রম করেছি। আমি আগে ইনসুইং বোলিং করতাম। কিন্তু যত বেশি করে টেস্ট ম্যাচ খেলতে থাকি ততই আত্মবিশ্বাস পাই এবং আউটসুইং বোলিং করতে শুরু করি।

বুমরাহর রেকর্ডের ম্যাচে স্বাগতিক উইন্ডিজের বিপক্ষে ৩১৮ রানে জয় পায় ভারত। দলের হয়ে প্রথম ইনিংসে ৮১ রান সংগ্রহের পাশাপাশি দ্বিতীয় ইনিংসে ১০২ রান করে ম্যাচসেরার পুরস্কার জেতেন আজিঙ্কা রাহানে

 

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।