২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ষাটনল ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসাবে নুরুল আজাদকে পেতে চান ইউনিয়নবাসী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরন করেন এমপি শাহে আলম মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ইউএনওসহ আহত-৩ বরিশালে উদ্যোক্তাদের নিয়ে ঋন বিষয়ক সভা অনুষ্ঠিত কাল থেকে ২২ দিন ইলিশ ধরায় নিষেধাজ্ঞা। অমান্যকারীকে জেল জড়িমানা পর্যটকদের নিরাপত্তায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ সুনাম ক্ষুন্ন করতে বড়ইয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান ষড়যন্ত্র শুরু! চল্লিশকাহনিয়ায়  বিষখালী যুব কল্যান পরিষদ ও পাঠাগার’র উদ্বোধন

৭ রানে ৫ উইকেট শিকার করে বুমরাহর রেকর্ড

আপডেট: আগস্ট ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: মাত্র ৭ রান খরচ করে ৫ উইকেট শিকারের রেকর্ড গড়েছেন যশপ্রিত বুমরাহ। ভারতীয় এই তারকা পেসার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অ্যান্টিগা টেস্টে বোলিংয়ে ঝড় তুলে রেকর্ড গড়েন।

ভারতীয় পেস বোলার হিসেবে এই প্রথম এমন নজির স্থাপন করলেন বুমরাহ। তার আগে কোনো ভারতীয় পেসার এত কম রানে টেস্টে পাঁচ উইকেট শিকারের নজির স্থাপন করতে পারেননি।

ক্যারিবিয়দের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে ধ্বস নামান বুমরাহ। ৮ ওভার বল করে ৪ মেডেনসহ ৭ রান দিয়ে তুলে নেন ৫টি উইকেট। এশিয়ার প্রথম কোনো বোলার হিসেবে চার দেশে (ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ) পাঁচ উইকেট নেয়ার অনন্য নজির গড়লেন ভারতীয় এ পেসার।

ম্যাচ শেষ বুমরাহ বলেন, আমার খুবই ভালো লাগছে। প্রত্যেকটা বলের জন্য আমি অনেক পরিশ্রম করেছি। আমি আগে ইনসুইং বোলিং করতাম। কিন্তু যত বেশি করে টেস্ট ম্যাচ খেলতে থাকি ততই আত্মবিশ্বাস পাই এবং আউটসুইং বোলিং করতে শুরু করি।

বুমরাহর রেকর্ডের ম্যাচে স্বাগতিক উইন্ডিজের বিপক্ষে ৩১৮ রানে জয় পায় ভারত। দলের হয়ে প্রথম ইনিংসে ৮১ রান সংগ্রহের পাশাপাশি দ্বিতীয় ইনিংসে ১০২ রান করে ম্যাচসেরার পুরস্কার জেতেন আজিঙ্কা রাহানে

 

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪.কমে প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।