১২ই নভেম্বর, ২০১৯ ইং, মঙ্গলবার

শিরোনাম
রাঙ্গাবালীতে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার গলাচিপা উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হলেন মনিরা সুলতানা মুন্নি ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে বাউফলে শতাধিক ঘরবাড়ি বিধবস্ত অবশেষে বুলবুল’র কবলে পড়া নিখোঁজ গলাচিপার ১২ জেলের সন্ধান পেলো পরিবার গলাচিপায় ভাইয়ের প্রতিপক্ষ ভাই গলাচিপার গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে মনোনয়ন দাখিল করলেন নুর আলম জিকু ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে গলাচিপায় ফসলের ব্যাপক ক্ষতি গলাচিপা উপজেলার সকল ইউপি চেয়ারম্যানদের ঘূর্ণিঝড় “বুলবুল’”এর ক্ষয়-ক্ষতি কমাতে ও সতর্কীমূলক সকল ব্যবস্থা গ্রহণ এর নির্দেশ দিয়েছেন-মু.শাহীন শাহ্‌ ঘূর্ণিঝড় ”বুলবুল” মোকাবেলায় পটুয়াখালীতে ৬৮৯টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত, ১ লাখ ৬৫ হাজার মানুষ আশ্রয় কেন্দ্রে

মেলানিয়া ট্রাম্প ও জাস্টিন ট্রুডোর ছবি নিয়ে টুইটারে ঝড়

আপডেট: আগস্ট ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: জি-৭ বৈঠকে ট্রুডো ও মেলানিয়া কুশল বিনিময় করছেন। তাদের এই ছবি টুইটারে ছড়িয়ে পড়েছে। ছবি: রয়টার্সযুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ও কানাডার প্রেসিডেন্ট জাস্টিন ট্রুডো খুব কাছাকাছি দাঁড়িয়ে আছেন। যেন চুম্বন দেওয়ার ভঙ্গিতে পরস্পরের খুব কাছে তাঁরা। বেশ ‘অন্তরঙ্গ ভাব’। এভাবেই তাঁরা ক্যামেরাবন্দী হয়েছেন। এই ছবিটি দ্রুত ছড়িয়ে পড়েছে টুইটারে।

যুক্তরাজ্যের ডেইলি এক্সপ্রেস অনলাইনের এক প্রতিবেদনে বলেছে, জি-৭ সম্মেলনে যোগ দিতে প্রেসিডেন্ট ট্রুডো ও প্রেসিডেন্ট ট্রাম্পের সফরসঙ্গী হিসেবে ফার্স্ট লেডি মেলানিয়া ফ্রান্সে অবস্থান করছেন। রোববার মেলানিয়ার সঙ্গে সাক্ষাৎ হয় ট্রুডোর। সাক্ষাৎকালে দুজনের কুশল বিনিময়ের সময় ওই ছবি তোলা হয়। এ সময় মেলানিয়ার পাশেই ছিলেন ট্রাম্প। স্ত্রীর হাত ধরে ছিলেন তিনি।

ছবিটি সম্পর্কে টুইটারে একজন মন্তব্য করেছেন, ‘আপনার উচিত এমন কাউকে খুঁজে নেওয়া যে আপনার দিকে এমনভাবে তাকাবে, ঠিক যেভাবে ট্রুডোর দিকে মেলানিয়া তাকিয়েছেন।’ অন্য একজন লিখেছেন, ‘মেলানিয়া যেভাবে ট্রুডোর দিকে তাকিয়েছেন, এভাবে অন্য কোনো তরুণের দিকে তাকালে স্বামীর সঙ্গে আমার বিচ্ছেদ হতো।’

কুশল বিনিময় শেষে ট্রুডো ও মেলানিয়াকে অল্প কিছু সময়ের জন্য গল্প মেতে উঠতে দেখা যায়। ছবি: রয়টার্সডেইলি এক্সপ্রেসের পক্ষ থেকে ছবিটি একজন আচরণ বিশারদকে দিয়ে ব্যাখ্যা করার চেষ্টা করা হয়। ওই আচরণ বিশারদ জানিয়েছেন, মেলানিয়া আসলে রীতি অনুসরণ করে সুন্দরভাবে ট্রুডোর সঙ্গে কুশল বিনিময় করেছেন। ছবিতে যেভাবে তাঁকে দেখা যাচ্ছে বাস্তবে তেমনটা ঘটেনি। ক্যামেরা দিয়ে বিশেষ কোণ থেকে ছবিটি তোলার কারণেই মেলানিয়াকে এমন দেখাচ্ছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।