১৩ই নভেম্বর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

পটুয়াখালীতে উৎসব মুখর পরিবেশে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালন

আপডেট: আগস্ট ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে উৎসব মুখর পরিবেশে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত।
২৩ আগস্ট শুক্রবার সকাল ১০টায় হিন্দু সমাজগৃহে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী’র সভাপতিত্বে ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক কাজল বরন দাসের সঞ্চালনায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব আলোচনাস ভায় প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান (পিপিএম), জেলা হিন্দু বৌদ্ধখ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি অতুল চন্দ্র দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট কমল দত্ত,   সাবেক সিভিল সার্জন ডাঃ জগন্নাথ পাল, হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের উপ-পরিচালক মুকুল বিশ্বাস, মধূসূদন কৃষ্ণ ব্র²চারী।
পরে প্রধান অতিথি সংসদ সদস্য এড. মোঃ শাহজাহান মিয়া কর্তৃক মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন এবং বেলুন উড়ানোর মধ্য দিয়ে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় ও আলোচনা সভায় সনাতন ধর্মালম্বী হিন্ধু সম্প্রদায়ের শত শত নারী-পুরুষ, কিশোর-কিশোরী অংশগ্রহন করেন।
এসময় র‌্যালী ও আলোচনা সভায় হিন্দু সম্প্রদায়ের অসংখ্য নারী-পুরুষ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন কমিটির আয়োজনে পটুয়াখালী হিন্দু সমাজ গৃহে সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরন, ১৫ দিন ব্যাপী শ্রীমদ্ভগবদ্ পাঠ ও পদাবলী কীর্তনের আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।