১৩ই নভেম্বর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

পটুয়াখালীতে র‌্যাব-৮’র অভিযানে ১৮০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: আগস্ট ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে ১৮০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফরাত করেছে র‌্যাব-৮ পটুয়াখালী। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ সদস্যরা ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ২১ আগস্ট রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে টায় একটি অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কালে মোঃ আলমগীর হোসেন হাওলাদার (২৬) ও মোঃ সিরাজ খাঁ (৫২) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতার কালে কৌশলে অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালাতে সক্ষম হয়। গ্রেফতারের চেষ্টাকালে দুই জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করতে সক্ষম হয় অন্যরা কৌশলে পালিয়ে যায়। আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় একজনের নাম মোঃ আলমগীর হোসেন হাওলাদার (২৬), (পেশাঃ মাদক ব্যবসায়ী) পিতাঃ মোঃ আলী হোসেন হাওলাদার এবং অন্যজনের নাম মোঃ সিরাজ খাঁ (৫২), (পেশাঃ মাদক ব্যবসায়ী) পিতাঃ মৃতঃ মনছুর আলী খাঁ।

উভয় সাং শান্তিবাগ, ৩নং ওয়ার্ড গলাচিপা পৌরসভা, (হামেদ কমিশনার বাড়ির সামনে), থানাঃ গলাচিপা, জেলাঃ পটুয়াখালী। পরবর্তীতে আসামীর স্বীকারোক্তি মোতাবেক স্থানীয় জনগনের উপস্থিতিতে আসামীর দেহ তল্লাশিকরে ১৮০ গ্রাম গাঁজাসহ ১টি মোবাইল সেট, ১টি সিম উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। এ ব্যাপারে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় মাদক মামলা করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।