১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
পটুয়াখালীতে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত ১৬ ডিসেম্বর থেকে : হাইকোর্ট মানবাধিকার সম্পর্কে সচেতনতা সৃষ্টিতে গুরুত্বারোপ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার কবিতায় ‘দাগ সাহিত্য পুরস্কার’ পাওয়ায় সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক কবি আমিনুল ইসলামকে ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির পক্ষ থেকে অভিনন্দন পটুয়াখালী জেলার বাউফলের কালাইয়া বাজারে ৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন ও ১৫০ কেজি নিষিদ্ধ কারেন্ট জালসহ আটক ০১ এসডিজি ১৭ টি লক্ষ মাত্রা বরিশাল মুক্ত দিবস আজ আজ বরিশাল মহানগর আ.লীগের সম্মেলন ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির সদস্যদের মাঝে ক্ষুদ্র ঋন বিতরন শুরু

পটুয়াখালীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরের ওপর হামলা

আপডেট: আগস্ট ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর দশমিনায় খালার বাড়ি বেড়াতে যাওয়ার পথে দশমিনা ও গলাচিপা উপজেলার সংযোগ সেতু উলানিয়া বন্দরে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনা ঘটেছে।বুধবার (১৪ আগস্ট) দুপুরে এ হামলার ঘটনা ঘটে।

এতে নুরুল হক নুরের সাথে থাকা তার অন্তত ২৫ জন সঙ্গী আহত হয়েছেন।এ সময় নুরুল হক নুরের মোটরসাইকেল বহরে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে জানা গেছে।নুরুল হক নুরের খালাতো ভাই মোহাম্মদ উল্লাহ মধু বলেন, ‘গলাচিপা থেকে মোটরসাইকেলযোগে দশমিনায় তাদের বাড়ি যাবার পথে উলানিয়া ব্রিজের কাছে একদল সন্ত্রাসী তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে নুরুল হক নুর গুরুতর আহত হন।

এই হামলায় নুরের সাথে থাকা আরও অন্তত ২৫ জন আহত হয়েছেন এবং বর্তমানে তারা অবরুদ্ধবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন মোহাম্মদ উল্লাহ।গলাচিপা থানার অফিসার ইনচার্জ আক্তার মোর্শেদ জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানে হয়েছে।
এদিকে কোটা সংস্কার আন্দোলনের নেতা বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম-আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান বলেন, ‘দশমিনা উপজেলার এক ভাইয়ের দাওয়াতে যোগ দিতে যাচ্ছিলেন নুর। এসময় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে অবরুদ্ধ করে। তার সাথে তার ভাইসহ আরও কয়েকজন ছিল তাদেরকেও বেধড়ক মারধর করা হয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।