১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
পটুয়াখালীতে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত ১৬ ডিসেম্বর থেকে : হাইকোর্ট মানবাধিকার সম্পর্কে সচেতনতা সৃষ্টিতে গুরুত্বারোপ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার কবিতায় ‘দাগ সাহিত্য পুরস্কার’ পাওয়ায় সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক কবি আমিনুল ইসলামকে ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির পক্ষ থেকে অভিনন্দন পটুয়াখালী জেলার বাউফলের কালাইয়া বাজারে ৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন ও ১৫০ কেজি নিষিদ্ধ কারেন্ট জালসহ আটক ০১ এসডিজি ১৭ টি লক্ষ মাত্রা বরিশাল মুক্ত দিবস আজ আজ বরিশাল মহানগর আ.লীগের সম্মেলন ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির সদস্যদের মাঝে ক্ষুদ্র ঋন বিতরন শুরু

রবি আজিয়াটা কোম্পানির বিরুদ্বে প্রতারণা ও অর্থ আতœসাতের অভিযোগ

আপডেট: আগস্ট ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ রবি আজিয়াটা লিমিটেডের সেলস ম্যানেজার মোঃ তৌফিকুল ইসলাম ও আঞ্চলিক ব্যবস্থাপক রিয়াদ মিয়ার যোগসাজশে কোম্পানীর দেয়া মুল্যবান গিফট, সিম বিক্রির ডিভাইস,স্ক্যানার, ডিএসআর ইনসেপ্টিপ, মাঠ উন্নয়নে বিজনেস প্রমোটর নিয়মানুসারে নিয়োগ না করে বেতন ভাতা আতœসাৎ ও চুক্তিনুসারে কমিশন না দিয়ে পরিবেশক সোহাগ এন্টারপ্রাইজ প্রতিষ্ঠানের প্রায় একত্রিশ লাখ টাকার ক্ষতি করেছে এবং তারিখবিহিন সিল স্বাক্ষরসহ বøাল্ক চেক নিয়ে উল্টো মিথ্যা মামলা দেয়ার হুমকি ধমকি দিচ্ছে। গতকাল বুধবার সকাল ১০টায় দশমিনা প্রেসক্লাবে রবি আজিয়াটার পটুয়াখালী পরিবেশক সোহাগ এন্টারপ্রাইজ এর পরিচালক মোঃ কামরুল ইসলাম সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা উল্লেখ করেন। লিখিত বক্তব্যে কামরুল আরও উল্লেখ করে তার বাবা বীর মুক্তিযোদ্বা ও মা শিক্ষিকা (অবঃ)। তাদের জমানো অর্থ এবং বাউফলে বাড়ী বিক্রির সমুদয় অর্থ বিনিয়ক করে রবি আজিয়াটা লিমিটেডের সাথে ব্যাবসা শুরু করেন। সাংবাদিকরা প্রশ্ন করলে মোঃ কামরুল ইসলাম বলেন, সেলস ম্যানেজার মোঃ তৌফিকুল ইসলাম ও আঞ্চলিক ব্যবস্থাপক রিয়াদ মিয়ার যোগসাজশে আজ আমি সর্বহারা এবং পরিবার পরিজন নিয়ে চলছে আমার মানববেতর জীবন জাপন। লোকসানের অর্থ ফেরৎ ও আনডেটেড বøাংক চেক ফেরত পেতে সংবাদ সম্মেলন করে সরকারের যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। এ বিষয় মুঠোফোনে আঞ্চলিক ব্যবস্থাপক রিয়াদ মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কোম্পানীর চাকুরী করি। আপনি আমাদের হেড অফিসে যোগাযোগ করেন। আমি যাহ কিছু করেছি, তাহা কোম্পানীর স্বার্থে করেছি। এদিকে, রবি কোম্পানী এগ্রিমেন্টের সময় পরিবেশক থেকে আনডেটেড বøাংক চেক নেয়ার অলিখিত বিধানটির সত্যাতা নিশ্চিত করেছেন একাধিক পরিবেশক।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।