২১শে জানুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার

পটুয়াখালীতে ওয়ালটন ১০৮জন গ্রাম পুলিশকে রিচার্জেবল টর্চলাইট প্রদান

আপডেট: আগস্ট ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে ওয়ালটনের উদ্যোগে গ্রাম পুলিশদের নিয়ে ডেঙ্গু সচেতনতা, দফাদার, চৌকিদারদের প্রনোদনা প্রদান এবং মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, বাল্য বিবাহ, সাম্প্রতিক গুজব বন্ধে সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে পটুয়াখালী সদর থানা প্রাঙ্গনে থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান(পিপিএম)। এসময় বিশেষ অতিথি ছিলেন ওয়ালটনের ডেভেলপমেন্ট ম্যানেজার-৩ প্রধান আল মাহফুজ খান, এরিয়া ম্যানেজার সুব্রত দাস, পটুয়াখালী ওয়ালটন প্লাজার মানেজার মোঃ মাইনুল ইসলাম প্রমূখ।
এসময় এসপি মইনুল হাসান ডেঙ্গু প্রতিরোধে সকলকে সচেতন থাকার পাশাপাশি বাড়ির আঙ্গিনা পরিচ্ছন্ন রাখা ও কোথাও পরিস্কার পানি জমে থাকতে দেখলে তা নিজ উদ্দ্যোগে অপসারনের জন্য সকলকে অনুরোধ জানান। এছাড়া সমাজের বিভিন্ন অপরাধ নিরসনে গ্রাম পুলিশ সহ সর্বস্তরের জনসাধারনকে সচেতন থাকা ও পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতার জন্য আহবান জানান তিনি। জেলায় বিভিন্ন সামাজকি কার্য্যক্রমে নেতৃত্ব দেয়ায় এ সময় ওয়ালটন গ্রæপের পক্ষে তাকে ক্রেষ্ট প্রদান করে বিশেষ ভাবে সম্মাননা জানান বরিশাল জোনের ম্যানেজার আল মাহফুজ খান। পরে উপজেলার ১০৮ জন দফাদার ও চৌকিদারদের প্রনোদনা হিসেবে রিচার্জেবল টর্চলাইট প্রদান করেন ওয়ালটনের পক্ষে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান। অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।