১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

পটুয়াখালীতে ডেঙ্গু প্রতিরোধে যুব সমাজের করনিয় বিষয়ক সচেতনা সভা অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ ডেঙ্গু প্রতিরোধে যুব সমাজের করনিয় এবং সামাজিক সচেতনতা বিষয়ে পটুয়াখালীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে পটুয়াখালী যুব উন্নয়ন অধিদপ্তর এর উদ্যোগে শহরের দূর্গাপুরে অবস্থিত যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। যুব উন্নয়ন অধিদপ্তর উপ পরিচালক মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথী হিসেবে সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার লোকমান হাকিম সহ যুব উন্নয়নের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং যুবকেররা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, ‘আজকের যুবকরা আগামীতে দেশের নেতৃত্ব দিবে। যুবকরা মানুষিক ভাবে অনেক বেশি শক্তিশালী। তারাই পারবে সমাজিক সমস্যার সমাধান করতে। বর্তমানে ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পেয়েছে। আমরা প্রত্যেকে নিজ নিজ বাড়ির আঙ্গিনা এবং আশ পাশের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখলে মশা নিধন করা সম্ভব হবে এবং ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব হবে।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।