২৯শে মার্চ, ২০২০ ইং, রবিবার

পটুয়াখালীতে জাতির পিতার ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দশ লক্ষ চারা গাছ বিতরন ও রোপন কার্যক্রমের শুভ উদ্বোধন

আপডেট: আগস্ট ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পটুয়াখালী জেলার সকল প্রাথমিক-মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কলেজের ছাত্র-ছাত্রী ও বিভিন্ন প্রতিষ্ঠানে জেলা প্রশাসনের উদ্যোগে দশ লক্ষ গাছে চারা বিতরন ও রোপণের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
১ আগস্ট বৃহষ্পতিবার সকাল ১০টায় ডিসি মঞ্চে চারা বিতরন ও রোপণের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং চারা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী। এসময় জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হেমায়েত উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মোঃ মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট মোঃ নুরুল হাফিজ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ¦ কাজী আলমগীর হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
আলোচনা শেষে প্রধান অতিথি বরিশাল বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী ও জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিরতন করেন। পুরো আগস্ট মাসব্যাপী পটুয়াখালীতে দশ লক্ষ গাছের চারা বিতরন ও রোপন করা হবে। উদ্বোধনী দিনে সদর উপজেলায় ছয় হাজার ছাত্র-ছাত্রীদের মাঝে দুইটি করে ফদল ও বনজ গাছের চারা বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।