২১শে নভেম্বর, ২০১৯ ইং, শুক্রবার

শিরোনাম
পটুয়াখালীতে পলাতক আসামী গ্রেফতার স্বপ্ন পূরণের আশা রিপন সাহার খেয়াঘাটের ইজারা না পাওয়ার জেরে মাথায় ও মুখে আলকাতড়া (মেঠো তৈল) মেখে দেয়ার মামলায় সাবেক ইউপি সদস্য জেলহাজতে বাউফলে চার বছর ধরে দাফতরিক কাজ করছেন, বরখাস্তকৃত ব্যক্তি..! পটুয়াখালীতে লবনের মূল্য বৃদ্ধি সংক্রান্ত গুজব প্রতিরোধে পুলিশ সুপার কার্যালয়ে বিশেষ মতবিনিময় সভা বঙ্গ বন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আওয়ামীলীগ সরকার বদ্ধ পরিকর …সাবেক চীফ হুইপ আ,স,ম ফিরোজ (এমপি) বাউফলে এক গৃহবধূকে হত্যার ঘটনায় ৫ লাখ টাকায় রফাদফা..! গলাচিপায় শান্তিপূর্ণ পরিবেশে ৫ম শ্রেণির সমাপনী/১৯ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত ডুবোচরে আটকে যাওয়ার ভয়ে তিন ঘণ্টা আগেই ছেড়ে যায় লঞ্চ

শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ জন ডেঙ্গু রোগীর মৃত্যু

আপডেট: জুলাই ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিউজ ডেস্ক: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ২ জনের মৃত্যু হয়েছে।মৃত ব্যক্তিরা হলেন বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন শ্যামপুর এলাকার নাসির খানের ছেলে আসলাম খান (২৪) ও পিরোজপুর জেলাধীন কাউখালী উপজেলার গোসনতারা এলাকার আদম আলীর ছেলে সোহেল (১৮)।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেনের কাছ থেকে জানা যায়, আসলাম অসুস্থ অবস্থায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে শেবাচিম হাসপাতালে ভর্তি হয় এবং রাত আনুমানিক ৩টার দিকে তার মৃত্যু হয়। সোহেল সোমবার হাসপাতালে গুরুতর অসুস্থ হয়ে ভর্তি হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। তিনি আরও জানান, এখন পর্যন্ত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ৬৩ জন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়। এর মধ্যে বর্তমানে ২৪ জন ভর্তি রয়েছে, বাকিরা সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।