১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

বিপিএল শুরু ৬ ডিসেম্বর

আপডেট: জুলাই ২৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ড আগেই জানিয়েছিল, ডিসেম্বরে বসবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। বোর্ড প্রধান জানালেন, ৬ ডিসেম্বর শুরু হবে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টের সপ্তম আসর।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবার বোর্ডের সভা শেষে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানান, বিপিএলের পরবর্তী আসরের শুরু ও শেষের সম্ভাব্য তারিখ দুটি ঠিক করেছেন তারা।

“৩ ডিসেম্বর সপ্তম আসরের উদ্বোধনী অনুষ্ঠান হবে। ৬ ডিসেম্বর হবে প্রথম ম্যাচ। ফাইনাল হতে পারে ১১ জানুয়ারি।”

বিপিএলের গত দুটি আসরে আলাদা উদ্বোধনী অনুষ্ঠান ছিল না। বেলুন উড়িয়ে এবং আতশবাজি পুড়িয়ে সাদামাটা ভাবে শুরু হয়েছিল টুর্নামেন্ট। এবার স্থানীয় ও বিদেশি তারকাদের নিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে বিপিএল উদ্বোধন করতে চায় বিসিবি।

ডিসেম্বরে বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের কথা ছিল। তবে এবারের বিপিএলের জন্য সফরটি এগিয়ে জুলাইয়ে নিয়ে আসে বাংলাদেশ। এই মুহূর্তে শ্রীলঙ্কায় সেই সিরিজে খেলছেন তামিম ইকবাল-মুশফিকুর রহিমরা।

চলতি বছরের ৫ জানুয়ারি শুরু হওয়া ষষ্ঠ আসরের ফাইনাল হয়েছিল ৮ ফেব্রুয়ারি। ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে শিরোপা জিতেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। গতবারের মতো এবারের আসরেও অংশ নেবে সাতটি ফ্র্যাঞ্চাইজি।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।