১৩ই নভেম্বর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

সরকার দেশের উন্নয়ন্নয়ন কাজে যে অর্থ বরাদ্ধ দিচ্ছে তার সঠিক ব্যবহার হলে দেশ অনেক আগেই ইউরোপের মত হত—বরিশাল বিভাগীয় কমিশনার ‘রাম চন্দ্র দাস’

আপডেট: জুলাই ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধিঃ সরকার দেশের উন্নয়নের কাজে যে অর্থ বা টাকা বরাদ্ধ দিচ্ছে তার ৮০ অথবা ৯০ ভাগ কাজে লাগানো হতো তাহলে আমাদের দেশ অনেক আগেই ইউরোপের মত হত। দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় পটুয়াখালীর আয়োজনে পটুয়াখালী ও বরগুনা জেলার দুর্নীতি প্রতিরোধ কার্যক্রমকে গতিশীল করন শীর্ষক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস এ কথাগুলো বলেন।
গতকাল বিকাল সাড়ে ৩ টায় জেলা প্রশাসক দরবার হলে জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় পটুয়াখালীর আয়োজনে পটুয়াখালী ও বরগুনা জেলার দুর্নীতি প্রতিরোধ কার্যক্রমকে গতিশীল করন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন বরিশাল বিভাগীয় পরিচালক জুলফিকার আলী, দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় পটুয়াখালীর উপ পরিচালক মোজাহার আলী সরদার,,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মামুন অর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন, দুর্নীতি প্রতিরোধ কমিটি পটুয়াখালী জেলার সভাপতি প্রফেসর আবদুস সালাম, দুর্নীতি প্রতিরোধ কমিটি পটুয়াখালী জেলার সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেনসহ বরগুনা ও পটুয়াখালীর সকল সভাপতি সাধারন সম্পাদক বিভিন্ন স্কুলের শিক্ষক ও নানা শ্রেনীর পেশার মানুষ এ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।