১৩ই নভেম্বর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

আজ ১১ জুলাই ভুরিয়া ও কমলাপুর ইউপি নির্বাচন দুটি ইউনিয়নে চেয়ারম্যান ৯ জন, সংরক্ষিত ১৯ ও সাধারন সদ্যস পদে ৬১জন প্রার্থী

আপডেট: জুলাই ১০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়ন ও ভুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ ১১ জুলাই বৃহষ্পতিবার।
এ নির্বাচনে কমলাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮জন, সংরক্ষিত ৩টি মহিলা সদস্য পদে ১৩জন এবং সাধারন ৯টি সদস্য পদে ৩৩জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছে। এ ইউনিয়নে ৪৫টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। কমলাপুর ইউনিয়নে মোট ভোটার ১৬,৪৭৫। পুরুষ -৮,৩১৭ এবং মহিলা-৮,১৫৮ ভোট।
কমলাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দী ৮জন প্রার্থী হচ্ছে- আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ শফিকুল ইসলাম (নৌকা), আঃ ছালাম মৃধা (চশমা), স্বতন্ত্র ইব্রাহিম খান (মোটর সাইকেল), মনির রহমান মৃধা (আনারস), মোঃ ফারুক খান(ঘোড়া), আনিচুর রহমানঅটোরিক্সা), বদরুজ্জমান মাতুব্বর বাচ্চু (টেবিল ফ্যান)ও মোঃ হারুন অর রশিদ(টেলিফোন)। সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী ১,২,৩ নং ওয়ার্ডে আসমা বেগম(কলস), রুজিনা (তালগাছ), মোসাঃ রুম্মন খানম(বই), নুর জাহেদা(বক) ও ফারজানা (তালগাছ), ৪,৫,৬ নং ওয়ার্ডের প্রার্থী আকলিমা (কলস) ও সাথী (বই), ৭,৮,৯নং ওয়ার্ডে রেহেনা পারভীন (বই), নাজমা বেগম (মাইক), আনোয়ারা বেগম (তালগাছ), শাহিনুর বেগম (বক), শেলি আক্তার (হেলিকপ্টার) ও শিরিন শিলা (কলম)।
১নং সাধারন ওয়ার্ডে মোঃ বশিরুল আলম (মোরগ), আঃ ওহাব রাড়ী (ফুটবল), মোঃ সেলিম সিকদার(তালা) ও আঃ রাজ্জাক মৃধা(টিউবওয়েল), ২নং ওয়ার্ডে আঃ মালেক হাওলাদার((ফুটবল), মোঃ সেলিম(তালঅ), মোঃ আবুল কালাম আজাদ(টিউবওয়েল), মোঃ জাফর (মোরগ)ও আঃ কাদের মোল্লা(আপেল), ৩নং ওয়ার্ডে আলাউদ্দিন মোল্লা(ফুটবল), মোঃ আশ্রাফ আলী(মোরগ) ও সামিম হাওলাদার(তালা), ৪নং ওয়ার্ডে মনিরুল ইসলাম মানিক(ফুটবল), আশ্রাফ মৃধা(মোরগ), মোতালেব মৃধা (আপেল)ও আশ্রাফ আলী খান(তালঅ), ৫নং ওয়ার্ডে মোঃ বাবুল (ফুটবল), আবুল হোসেন মোরগ) ও মোঃ জাফর মল্লিক (তালা), ৬নং ওয়ার্ডে গৌতম পাল (তালা), জসিম উদ্দিন(মোরগ), আলমগীর হোসাইন (টিউবওয়েল) ও নাজির হাওলাদার (ফুটবল), ৭নং ওয়ার্ডে আঃ বারেক গাজী(টিববিওয়েল), মনির হোসেন সিকদার (তালা) ও গৌতম চন্দ্র হাওলাদার (ফুটবল), ৮নং ওয়ার্ডে সুলতান পাঠান (মোরগ), সোহরাব মোল্লা (তালা) ও মেনাজ উদ্দিন হাওলাদার (টিউবওয়েল) এবং ৯নং মিজানুর রহমান (আপেল), শাহানাজ হাওলাদার (তালা), অফজাল কাজাী (টিউবওয়েল) ও রফিক হাওলাদার (মোরগ)।


ভুরিয়া ইউনিয়নঃ ভুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা’র একমাত্র প্রার্থী রুবেল আহমেদ (রুবেল মোল্লা) ব্যাততি অন্য কোন প্রার্থী না থাকায় সে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হচ্ছেন। এ ইউনিয়নে সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬জন এবং ৯টি সাধারন সদস্য পদে ২৮জন প্রার্থী। এ ইউনিয়নে ২৩টি কেন্দ্রে ভোট গ্রহন হবে। এই ইউনিয়নে মোট ভোটার ৭,১১৬। এর মধ্যে পুরুষ ভোটার ৩,৫৪৪ এবং মহিলা ভোটার ৩,৫৭৬।
সংরক্ষিত ১,২ও ৩ নং ওয়ার্ডে খালেদা (বই) ও জাকিয়া সুলতানা (বক), ৪,৫ও৬নং ওয়ার্ডে ফেরদাউসবগম(বই) ও হোশনেয়ারা বেগম (কলম), ৭,৮ও৯নং ওয়ার্ডে মোসাঃ লাইজু (বই) ও সানজিদা সুলতানা সেলিনা (কলম)। সাধারন ১নং ওয়ার্ডে আমিনুল ইসলা মোরগ) ও মোঃ দলিল উদ্দিন মৃধা (টিউবওয়েল), ২ নং ওয়ার্ডে আনোয়ার হোসেন আকন (টিউবওয়েল), মোঃ মোশারফ (ফুটবল), শফিকুল ইসলাম (মোরগ) ও সুজন চন্দ্র (তালা), ৩ নং ওয়ার্ডে আবুয়াল কাশেম মোরগ), নেছার উদ্দিন আকন (টিউবওয়েল) ও আঃ রহমান শিকদার (তালা), ৪ নং ওয়ার্ডে জলিলুর রহমান (টিউবওয়েল), আবু জাফর হাওলাদার মোরগ) ও মোঃ সরওয়ার হোসেন (তালা), ৫নং ওয়ার্ডে জুয়েল মাঝী মোরগ). নাসির উদ্দিন চৌধুরী (টিউবওয়েল) ও মোঃ সবুজ মিয়া (তালা), ৬ নং ওয়ার্ডে আবুল কালঅম হাওলাদার (তালা), নুরুল হক সিকদার (মোরগ) ও মোঃ শাহিন খান (টিউবওয়েল), ৭নং ওয়ার্ডে অলিউর রহমান (ফুটবল), মোঃ এনায়েত হোসেন (মোরগ), জাকির হোসেন (তালা) ও শাহজাহান তালুকদার (টিউবওয়েল) , ৮নং ওয়ার্ডে মোঃ জয়নাল আবেদীন মোল্লা মোরগ), জাকির সিকদার (টিউবওয়েল) ও শহিদুল ইসলাম ঢালী (তালা) এবং ৯নং ওয়ার্ডে আঃ রহিম (তালা), ছালাম হাওলাদার মোরগ) ও মুজাম্মেল হাওলাদার (ফুটবল)।
উক্ত দুটি ইউনিয়নে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য ১৫জন ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হচ্ছে বলে সদর উপজেলা নির্বাচন অফিসার খালিদ বিন রঊফ জানান।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।