১৯শে অক্টোবর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
স্বামীর নির্যাতন সইতেনা পেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা গলাচিপা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন গলাচিপায় পরিবার কল্যাণ সহকারী সমিতির প্রতিবাদ সভা দশমিনা দূর্নীতি ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু শহীদ শেখ রাসেল’র ৫৫তম জন্ম দিনে পথ শিশুদের নিয়ে কেক কাটেন পটুয়াখালীর মেয়র মহিউদ্দিন ক্যাসিনো সাঈদকে কাউন্সিলর পদ থেকে আপসরণ ঝালকাঠিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল বায়োমেট্টিক হাজিরা স্থাপনে লাখ লাখ টাকা বাণিজ্যের আশঙ্কা! সংবাদকর্মী থেকে প্রকাশক ও সম্পাদক শেখ শামীম হাজারো বাধাঁ পেরিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক সকালের বার্তা

পটুয়াখালীতে পল্লী বিদ্যুতের লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু

আপডেট: জুলাই ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় পল্লী বিদ্যুতের চোরাই লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ কাদের আকন (৭৫) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনাটি ঘটেছে রোবরার দুপুর আড়াইটার দিকে মির্জাগঞ্জ থানার উত্তর পাশের্^।
জানা যায়, হাকিম মাস্টারের বাসা থেকে ৩০০ গজ দুরে মির্জাগঞ্জ আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড অফিসে দীর্ঘ তিন বছর যাবৎ পল্লী বিদ্যুতের একটি চোরাই লাইন ব্যবহার করে আসছে। লাইনটি কাদের আকনের বাসার পিছনের বাগানের মধ্য দিয়ে নেয়া হয়ে ছিল। ঘটনার দিন কাদের আকন বাগানে কলা গাছ কাটতে গেলে চোরাই লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। পরে স্থানীয় লোকজন মির্জাগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসে খবর দিলে তারা এসে লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে যায়। এ ব্যপারে মির্জাগঞ্জ পল্লী বিদ্যুতের পরিদর্শক মোঃ কামরুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান এ চোরাই লাইনের বিষয়ে তারা কিছু জানে না। কিন্তু এলাকাবাসীর কথা পল্লী বিদ্যুতের লাইনম্যানদের সাথে চুক্তি করে দীর্ঘদিন এ চোরাই লাইন চালিয়ে যাচ্ছিল। এবিষয়ে পটুয়াখালী পল্লী বিদ্যুতের জিএম মনোয়ার কুমার বিশ^াস এর সাথে কথা বললে তিনি জানান, যদি লাইনটি রাস্তা থেকে দেখা যায় তাহলে মির্জাগঞ্জের পরিদর্শকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। মির্জাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এঘটনায় নিহতের পরিবারে কান্নার মাতম চলছে, তারা সুষ্ঠু দতন্তের মাধ্যমে জড়িত সকলের বিচার দাবী করেন।

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।