১২ই নভেম্বর, ২০১৯ ইং, মঙ্গলবার

শিরোনাম
রাঙ্গাবালীতে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার গলাচিপা উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হলেন মনিরা সুলতানা মুন্নি ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে বাউফলে শতাধিক ঘরবাড়ি বিধবস্ত অবশেষে বুলবুল’র কবলে পড়া নিখোঁজ গলাচিপার ১২ জেলের সন্ধান পেলো পরিবার গলাচিপায় ভাইয়ের প্রতিপক্ষ ভাই গলাচিপার গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে মনোনয়ন দাখিল করলেন নুর আলম জিকু ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে গলাচিপায় ফসলের ব্যাপক ক্ষতি গলাচিপা উপজেলার সকল ইউপি চেয়ারম্যানদের ঘূর্ণিঝড় “বুলবুল’”এর ক্ষয়-ক্ষতি কমাতে ও সতর্কীমূলক সকল ব্যবস্থা গ্রহণ এর নির্দেশ দিয়েছেন-মু.শাহীন শাহ্‌ ঘূর্ণিঝড় ”বুলবুল” মোকাবেলায় পটুয়াখালীতে ৬৮৯টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত, ১ লাখ ৬৫ হাজার মানুষ আশ্রয় কেন্দ্রে

পিরোজপুরে দিনে দুপুরে এএসআইকে কুপিয়ে জখম করল মামলার আসামি

আপডেট: জুন ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলায় রফিকুল ইসলাম নামে পুলিশের এক এএসআইকে কুপিয়ে জখম করেছে মামলার আসামি। হামলাকারী হায়দার হাওলাদার নারীকে লঞ্ছনার এক মামলার পলাতক আসামি। সে উপজেলার জয়কুল গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২৮ জুন) দুপুরে আসামির বাড়িতে মামলার তদন্ত করতে গেলে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত এএসআই রফিকুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, প্রতিবেশী এক নারীকে লাঞ্ছিত করার ঘটনায় উপজেলার জয়কুল গ্রামের হায়দার হাওলাদারের বিরুদ্ধে কাউখালী থানায় একটি মামলা দায়ের করা হয়। শুক্রবার ওই মামলার তদন্ত করতে পুলিশের এএসআই রফিকুল মামলার আসামি হায়দারের বাড়িতে যান। পরে ঘরের মধ্যে প্রবেশের সময় হঠাৎ ধারালো অস্ত্র দিয়ে রফিকুলকে কুপিয়ে জখম করে আসামি হায়দার। এতে হাত ও মাথায় মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হন এএসআই রফিকুল।

তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানো হয়।

হামলাকারী ও মামলার আসামি হায়দারকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান কাউখালী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার।

Print Friendly, PDF & Email
  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল খবর ২৪ প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।