বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ



উজিরপুর – বানারিপাড়ার অসহায়দের মাঝে ফাইয়াজুল হক রাজু’র মানবতার উপহার
প্রকাশ: ১২ মে, ২০২০, ৪:১৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

উজিরপুর – বানারিপাড়ার অসহায়দের মাঝে ফাইয়াজুল হক রাজু’র মানবতার উপহার

মামুনুর রশীদ নোমানী : করোনা মহামারী মোকাবেলায় দেশের অসহায় মানুষ খুব কষ্টে দিনযাপন করছেন। সবাই যে যার মতো চেষ্টা করছেন অসহায় দরিদ্র মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেবার। বর্তমানে বহু মানুষ মানবিক কাজ করে যাচ্ছেন। দিন রাত অসহায় মানুষের কল্যানের জন্য নিরলস ভাবে নিরবে কাজ করছেন এমনই এক জন। তিনি হলেন ,

শেরেবাংলা একে ফজলুল হকের দৌহিত্র, প্রয়াত সাবেক মন্ত্রী একে ফায়জুল হকের বড় ছেলে, কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক কমিটির সাবেক সদস্য এবং গ্রিন ঢাকা-ক্লিন ঢাকার আহ্বায়ক এ কে ফাইয়াজুল হক রাজু ।


ঢাকায় তিনি নিজ এলাকার এবং নিজ এলাকা উজিরপুর ও বানারীপাড়ার পরিচিতি ও অপরিচিত দলমত নির্বিশেষে অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। সাধ্য অনুযায়ী চেষ্টা করছেন ঢাকায় আটকে পড়া তাঁর গ্রামের অসহায় মানুষের পাশে থাকবার। ইতিমধ্য তিনি উজিরপুরের বিভিন্ন স্থানে মানবিক সহায়তা পৌছে দিচ্ছেন।

পর্যায়ক্রমে উজিরপুর ও বানারীপাড়ার সকল ইউনিয়নে মানবিক সহায়তা পৌছে দিবেন। উজিরপুরে এ কে ফাইয়াজুল হক রাজুর প্রতিনিধি হিসেবে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শাহিন আহমেদ রনির সার্বিক তত্তাবধানে ত্রান কার্য্যক্রম অব্যাহত রয়েছে।
একে ফাইয়াজুল হক রাজু নিজ উদ্যোগে অসহায় মানুষের কল্যাণে পাশে থাকবার চেষ্টা করছেন প্রতিনিয়ত। লকডাউনের কারনে তিনি উজিরপুর ও বানারীপাড়ায় আসতে পারেন নি। তবে শিঘ্রই তিনি নিজ এলাকায় আসবেন। মানবিক কারনেই জনগণের কাছে এই দুর্যোগে ত্রান দিয়ে সেবা করছেন একে ফাইয়াজুল হক রাজু ।
ফাইয়াজুল হক রাজু বলেন, করোনা মহামারী মোকাবেলায় নিজেকে সম্পৃক্ত করতে পেরে নিজেকে মানবিক করে তোলার পাশাপাশি সামাজিকভাবে মানুষকে সচেতন করছেন এবং করোনা যোদ্ধাদের উৎসাহ যোগাচ্ছেন। দেশের এই ক্রান্তিলগ্নে প্রতিটি মানুষ মানবিক হবে এই প্রত্যাশা আমাদের সকলের।
ফাইয়াজুল হক রাজু আরো বলেন, আমার ধমনিতে যার রক্ত বহমান, যে তার সারাজীবন দেশের জন্য, দেশের মানুষের জন্য, এদেশের কৃষক, শ্রমিক, মেহনতি মানুষের জন্য চিন্তা করতেন, কাজ করতেন আমিও সেই আদর্শে অনুপ্রাণিত হয়ে এই দুর্যোগ মুহুর্তে মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ্‌।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টা : প্রফেসর শাহ্ সাজেদা ।

উপদেষ্টা সম্পাদক : সৈয়দ এহছান আলী রনি ।

সম্পাদক ও প্রকাশক : মামুনুর রশীদ নোমানী ।

যোগাযোগ: আদালত পাড়া সদর রোড,বরিশাল।

ইমেইল: [email protected]

মোবাইল: 01713799669/01711358963

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি।
© বরিশাল খবর সম্পাদক মামুনুর রশীদ নোমানী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

  নলছিটির মগড় ইউনিয়নবাসীর সেবা করতে চান মোঃ সাইফুজ্জামান সুমন তালুকদার   প্রাণ ফিরছে বরিশাল নগরীর ৭ খালে   বেতারের সঙ্গীত শিল্পী (পল্লীগীতি) হিসেবে মনোনীত হলেন অ্যাড: জুয়েল   বরিশালের মাহমুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বেচ্ছাচারী প্রধান শিক্ষিকা স্ট্যান্ড-রিলিজ !   বরিশাল ল’ কলেজে দুর্নীতি, উন্নয়নের নামে অর্থ আত্মসাৎ   অনিয়ম দুর্নীতির আতুরঘর বরিশাল বেতার : চলছে জোড়াতালি দিয়ে   বরিশাল ডাকঘরের ক্যাশিয়ার নুরুল কবিরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ   দেড় লাখ মামলা মাথায় বিএনপির ৫০ লাখ নেতাকর্মীর   আলু শুন্য বরিশালের পাইকারী বাজার   বাংলাদেশে নির্বাচন প্রক্রিয়ায় বাধাদানকারীদের ওপর মার্কিন ভিসানীতি শুরু   মাদারীপুরের হিমাগারে ৩০ হাজার বস্তা, বাজারে আলুর কৃত্রিম সংকট   যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান   Mamunur Rashid Nomani charged with violating Bangladesh’s Digital Security Act   ঝালকাঠিতে রোহিঙ্গা আটক এসেছিলো ভোটার হওয়ার জন্য   সাঈদুর রহমান রিমনকে নিয়ে দিলিপ কুচক্র মহলের ষড়যন্ত্রের জবাব!   বাবুগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্য আটক   নলছিটিতে ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ   অপরাধ ঘটাতে আগাম ‘রেকি‘ করে গেছেন তারা!   ঝালকাঠি কারাগার: কু-প্রস্তাবের দাম দশ লাখ টাকা! জেলার বহাল তবিয়তে   রাজাপুর সাব-রেজিস্ট্রার অফিস দুর্নীতির আখড়া