১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

জমি জমাকে কেন্দ্র করে আঙ্গুল কেটে দিয়েছে দূবৃত্তরা

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী
পটুয়াখালীর গলাচিপায় রুহুল আমিন বিশ^াস (৭২) গুরুতর আহত হাসপাতালে কাতরাচ্ছে। রুহুল আমিন বিশ^াস উপজেলার পানপট্টি ইউনিয়নের দক্ষিন পানপট্টি গুপ্তেরহাওলা গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত আঃ মজিদ বিশ^াসের ছেলে। গত রবিবার আনুমানিক ৩ টার দিকে বাড়ির সামনে জমাজমি বিরোধের কথা কাটাকাটির এক পর্যায়ে রুহুল আমিনকে প্রতিপক্ষরা বেদম মারধর করে হাতের আঙ্গুল কেটে দেয়।
পরে এলাকাবাসী রহুল আমিনকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোস্তফা সিকদার জানান রুহুল আমিন আমার চিকিৎসাধীনে ৩য় তলায় ১৪ নং বেডে ভর্তি আছে। তার ডান হাতের একটি মধ্যমা আঙ্গুল গুরুতর জখম করে। এ বিষয়ে রুহুল আমিন বলেন, জমিজমার জেরে আমার ভাইয়ের ছেলে কথা কাটাকাটির এক পর্যায়ে চড়াও হয়ে আমাকে মারধর করে আঙ্গুল কেটে দেয়। রুহুল আমিনের স্ত্রী আলেয়া বিবি বলেন, পরস্পর আমরা আত্মীয়। আমার স্বামীকে দূবৃত্তরা মারধর করে আঙ্গুল কেটে দেয়।
এ বিষয়ে ইউপি সদস্য মোস্তফা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেন। ইউপি চেয়ারম্যান কামাল মিয়া বিষয়টি দেখবেন বলে জানান। এ বিষয়ে গলাচিপা থানায় রুহুল বিশ^াস বুধবার লিখিত অভিযোগ করবেন বলে জানান। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network