১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম
গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে নারী আইনজীবীকে পোটানো অভিযোগে শ্লীলতাহানী মামলা বাউফলে হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন গলাচিপায় দুর্বৃত্তদের দেয়া আগুনে দুটি দোকান পুড়ে ছাই, ২৫ লক্ষ টাকার ক্ষতি গলাচিপায় আওয়ামী লীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা চেয়ারম্যান কর্তৃক নির্যাতিত নারী আইনজীবীর পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ নেতার সংবাদ সম্মেলন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন জানিয়েছে পটুয়াখালীতে সভাপতি প্রার্থী হৃদয় আশিষ মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে গলাচিপায় উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন গলাচিপা ও রাঙ্গাবালীতে নেই কোনো আবহাওয়া অফিস

পটুয়াখালীতে আবাসিক হোটল থেকে আটক দুই জোড়া কপোত কপোতী

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রানা,পটুয়াখালী প্রতিনিধি: অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে পটুয়াখালীর একটি আবাসিক হোটল থেকে ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১২ টায় শহরের টাউন কালিকাপুরা মালয়েশিয়া আবাশিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে সদর থানা পুলিশ। আটককৃতরা হলো, মো. চঞ্চল , আবুল, ফারজানা আক্তার, মিম আক্তার।
মালয়েশিয়া আবাশিক হোটেলের ম্যানেজার আমির হোসেন বলেন, আধাঘন্টা আগে মো. চঞ্চল রানা, আবুল, ফারজানা আক্তার, মিম আক্তার স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আমাদের হোটেলের ২০৩ ও ২০৬ নাম্বার কক্ষ ভাড়া নেয়। তারা বলে, রাজশাহী থেকে আশছে কুয়াকাটা ভ্রমণে যাবে। আমরা খাতায় সে মোতাবেক এন্ট্রি করেছি।
তিনি আরও বলেন, এই ছেলে দুটি প্রায় প্রায় মেয়ে নিয়ে আশতো। যখন তারা আশা আমি বলছি, তোমরা কি আসলে স্বামী স্ত্রী? তারা বললো হা আমরা স্বামী স্ত্রী কুয়াকাটা ভ্রমণে যাবো। তাই রুম ভাড়া দিয়েছি। দুপুর সাড়ে ১২ টায় পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। তখন জানি এরা আশলে স্বামী স্ত্রী না। এবিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ষষ্ঠ শ্রেণির এক মেয়ে রয়েছে নাকি। বিষয়টি শুনছি, আমি বাহিরে আছি। নৈতিকঅবক্ষয়ের কারণে এমনটি হয়। ছাত্র-ছাত্রী হলে অভিভাবক ডেকে মুসলেকা নিয়ে তাদের কাছে দিয়ে দেই। নিতান্ত পেশাদার বা অন্যান্য কিছু হলে আমরা মামলা দেই।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network